shono
Advertisement

শিলিগুড়িতে সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশ আধিকারিক, কারণ নিয়ে ধোঁয়াশা

তদন্তে পুলিশ।
Posted: 01:53 PM Aug 29, 2021Updated: 02:02 PM Aug 29, 2021

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশ আধিকারিক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে (Siliguri)। কী কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন ওই পুলিশকর্মী? ব্যাক্তিগত কারণ নাকি ঘটনার নেপথ্যে অন্যকোনও রহস্য রয়েছে তা জানার চেষ্টায় পুলিশ।

Advertisement

ওই পুলিশ আধিকারিকের নাম সুদীপ ছেত্রী। তাঁর বয়স ৪০ বছর। শিলিগুড়ির সেবক ফাঁড়িতে কর্মরত ছিলেন তিনি। জানা গিয়েছে, শনিবার গভীর রাতে ডিউতেই ছিলেন তিনি। সেই সময় আচমকা সার্ভিস রিভলভার থেকে নিজের মাথায় গুলি করেন সুদীপবাবু। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। বিষয়টি টের পেতেই তড়িঘড়ি সেখানকার অন্যান্য পুলিশ অফিসাররা তাঁকে উদ্ধার করে নিয়ে যায় বেসরকারি হাসপাতালে।

[আরও পড়ুন:দেগঙ্গার পর মুর্শিদাবাদের সুতি, ফের ওঝার ঝাঁড়ফুকে মৃত্যু সাপের ছোবল খাওয়া গৃহবধূর ]

শনিবার রাতে শিলিগুড়ির বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। চলছিল চিকিৎসা। তবে শেষ রক্ষা হয়নি। রবিবার ভোরে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। সেই সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে আত্মহত্যার কারণ। তদন্তের স্বার্থে মৃতের পরিবার ও পরিজনদের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন তদন্তকারীরা।

অন্যদিকে একইদিনে এক সিভিক ভলান্টিয়ারের রহস্যমৃত্যু হয়েছে শিলিগুড়ির ফাঁসিদেওয়ায়। তাঁর নাম দুলাল কর্মকার। রবিবার সকালে এলাকার একটি বেদানাগাছ থেকে উদ্ধার হয়েছে ওই যুবকের ঝুলন্ত দেহ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে বচসা চলছিল মৃত যুবকের। সেই অশান্তির কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিতে পারেন দুলাল। যদিও পরিবারের দাবি খুন করা হয়েছে ওই যুবককে।

[আরও পড়ুন: শিক্ষক ছেলের বিরুদ্ধে আধপেটা খাইয়ে রাখার অভিযোগ, পুলিশের দ্বারস্থ অসহায় বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার