shono
Advertisement

পুলিশের ‘মারে’দমদম সেন্ট্রাল জেলে বন্দিমৃত্যু, প্রতিবাদে বিটি রোড অবরোধ, টিটাগড়ে ধুন্ধুমার

অবরোধের জেরে বিটি রোডে তীব্র যানজট তৈরি হয়।
Posted: 03:02 PM Dec 12, 2021Updated: 03:09 PM Dec 12, 2021

অর্ণব দাস, বারাকপুর: দমদম সেন্ট্রাল জেলে (Dum Dum Central Jail) বন্দির অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে টিটাগড়ে ধুন্ধুমার। বিটি রোড অবরোধ করে বিক্ষোভ মৃতের পরিবারের। তার ফলে তীব্র যানজট তৈরি হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ।

Advertisement

টিটাগড়ের (Titagarh) বাসিন্দা বছর উনিশের মইনুদ্দিন খাঁ’র বিরুদ্ধে চুরির অভিযোগ ওঠে। সেই অভিযোগে গত ৬ ডিসেম্বর তাকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে রাখা হয় দমদম সেন্ট্রাল জেলে। জেল হেফাজতে থাকাকালীন শনিবার সন্ধেয় মৃত্যু হয় মইনুদ্দিনের।

[আরও পড়ুন: পরকীয়ায় বাধা, স্তন্যদানের সময় সন্তানকে বালিশ চাপা দিয়ে ‘খুন’ মায়ের]

নিহত ওই যুবকের পরিবারের অভিযোগ, জেল হেফাজতে থাকাকালীন শুধুমাত্র সন্দেহের বশে তার উপর বেধড়ক অত্যাচার করে। সে কারণেই মৃত্যু হয়েছে মইনুদ্দিনের। দমদম সেন্ট্রাল জেল কর্তৃপক্ষের তরফে মৃত্যুর খবর কেন দেওয়া হল না, সেই প্রশ্নও তোলেন ওই যুবকের পরিজনেরা।

ছেলের মৃত্যুর খবর পাওয়ার পরই থানায় ছুটে যান তাঁর পরিজনেরা। অভিযোগ, সেই সময় পুলিশ তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করে। পুলিশ তাদের মারধর করে থানা থেকে বের করে দেয় বলেও অভিযোগ। এরপরই নিহতের পরিজনেরা ক্ষোভে ফেটে পড়েন। টিটাগড় থানার সামনে বিটি রোড অবরোধ করেন তাঁরা। বেশ কিছুক্ষণ ধরে চলা অবরোধের জেরে বিটি রোডে (BT Road) তীব্র যানজট তৈরি হয়। বাধ্য হয়ে পরিস্থিতি সামাল দিতে অবরোধকারীদের লাঠিচার্জ করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: রাতের কলকাতায় ফের তরুণীর শ্লীলতাহানি, আটক ২ ‘পুলিশ কর্মী’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার