shono
Advertisement

হেলমেট ছাড়াই বাইকে যাতায়াত, প্রতিবাদ করায় খাস কলকাতায় ট্রাফিক সার্জেন্টকে ‘হেনস্তা’

পর্ণশ্রীর ঘটনায় এখনও গ্রেপ্তার তিনজন।
Posted: 01:50 PM Nov 07, 2021Updated: 01:50 PM Nov 07, 2021

অর্ণব আইচ: খাস কলকাতায় ট্রাফিক সার্জেন্টকে (Traffic sergeant) হেনস্তা। পর্ণশ্রী এবং গার্ডেনরিচে আক্রান্ত পুলিশকর্মী। দু’টি ঘটনারই তদন্ত শুরু হয়েছে। পর্ণশ্রীর ঘটনায় এখনও গ্রেপ্তার তিনজন।

Advertisement

শনিবার রাত দশটা নাগাদ বেহালার শকুন্তলা পার্ক এলাকার রাস্তায় যানচলাচল সামাল দেওয়ার দায়িত্বে ছিলেন ট্রাফিক সার্জেন্ট সুদীপ্ত মিত্র। তিনি ডায়মন্ড হারবার রোড ট্রাফিক গার্ডে কর্মরত। নাকা তল্লাশি চলছিল। সেই সময় সুজয় মণ্ডল নামে হেলমেটবিহীন এক বাইক চালকের পথ আটকান ওই ট্রাফিক সার্জেন্ট। ওই যুবক ট্রাফিক সার্জেন্টকে জানায়, সে এলাকার বাসিন্দা। তাই হেলমেট পরেনি। তা সত্ত্বেও ট্রাফিক সার্জেন্ট তাকে পাকড়াও করায় উত্তেজিত হয়ে পড়ে ওই যুবক। কথা কাটাকাটি শুরু হয় দু’জনের।

[আরও পড়ুন: Aryan Khan: ‘বিজেপি নেতার সাহায্যে আরিয়ানকে অপহরণ করেন সমীর ওয়াংখেড়ে’, বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী]

এরপর ছেড়ে দেওয়া হয় ওই যুবককে। সে চলে যায়। তবে নিমেষের মধ্যে ট্রাফিক সার্জেন্ট আরও কয়েকজন যুবককে জড়ো করে নিয়ে আসে। অভিযোগ, ওই যুবকেরা ট্রাফিক সার্জেন্টকে মারধর করে। এরপর সোজা পর্ণশ্রী থানায় যান ওই ট্রাফিক সার্জেন্ট। গোটা ঘটনাটি পুলিশকে জানান। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করে। ধৃতেরা হল বেহালার শকুন্তলা পার্কের বাসিন্দা সুজয় মণ্ডল। রাজু সিং এবং তপব্রত শীল নামেও দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে রাজু বাগ নামে এক যুবক এখনও অধরা।

বেহালার শকুন্তলা পার্কের পাশাপাশি বাঁধা বটতলা ক্রসিংয়ের কাছে পাহাড়পুর রোডেও একই ঘটনা ঘটে। হেনস্তার শিকার হন এক ট্রাফিক সার্জেন্ট। দেবাশিস দাস নামে ওই ট্রাফিক সার্জেন্টকে মেটিয়াবুরুজ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়। এই ঘটনায় গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: কলকাতা-হাওড়ার পুর নির্বাচনের-সূচি চূড়ান্ত! কমিশনের সিলমোহরের অপেক্ষা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement