shono
Advertisement

পারিবারিক অশান্তির জের, তিন সন্তানকে নিয়ে নদীতে ঝাঁপ মহিলার

মহিলার এক সন্তানের দেহ উদ্ধার হয়েছে।
Posted: 09:20 PM Dec 31, 2021Updated: 09:20 PM Dec 31, 2021

শাহজাদ হোসেন, ফরাক্কা: পারিবারিক অশান্তির জের। তিন সন্তানকে নিয়ে নদীতে ঝাঁপ মহিলার। নদীর পাড় থেকে এক শিশুকন্যার দেহ উদ্ধার হয়েছে। তবে দীর্ঘক্ষণ কেটে গেলেও নিখোঁজ মা-সহ তাঁর দুই সন্তান। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সাগরদিঘি থানার কাবিলপুরে।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল থেকেই রেবিনা খাতুন নামে ওই মহিলা বাড়ি ছেড়ে বেরিয়ে যান। তাঁর তিন সন্তানেরও কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুরু হয় খোঁজাখুঁজি। দুপুরের দিকে পরিজনেরা খোঁজ পান তিন সন্তানকে নিয়ে ভাগীরথী নদীতে ঝাঁপ দিয়েছেন মহিলা।

[আরও পড়ুন: হাজার খুঁজেও মেলেনি সরকারি চাকুরে পাত্র, ‘অবসাদে’ গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুবতী]

নদীর পাড় থেকে ওই মহিলার কন্যাসন্তানের দেহ পাওয়া যায়। বছর পাঁচেকের ওই শিশুটির নাম খাদিজা খাতুন। সাগরদিঘি থানার পুলিশ ঘটনাস্থলে যায়। শিশুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এখনও ওই মহিলা এবং তাঁর দুই সন্তানের কোনও খোঁজ মেলেনি। 

কী কারণে ওই মহিলা সন্তান-সহ নদীতে ঝাঁপ দিলেন, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। তাঁর পরিবারে কেউই এ বিষয়ে বিশেষ মন্তব্য করেননি। তবে তাঁর প্রতিবেশীদের দাবি, পারিবারিক অশান্তিতেই দিন কাটাচ্ছিলেন রেবিনা। মানসিক অবসাদে ভুগছিলেন। সে কারণেই আর বাঁচতে চাইছিলেন না ওই মহিলা। তাই তিন সন্তানকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর ভাগীরথী নদীতে সন্তানদের নিয়ে ঝাঁপ দেন ওই মহিলা। তবে তাঁদের কারোর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তাদের খোঁজে চলছে জোর তল্লাশি।

[আরও পড়ুন: বড় চমক ছাড়াই ৩ পুরসভায় প্রার্থী ঘোষণা বিজেপির, সল্টলেকে সব্যসাচীর বিরুদ্ধে প্রাক্তন মেয়র পারিষদ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement