shono
Advertisement

ধারালো অস্ত্রের দেখিয়ে আদিবাসী মহিলাকে গণধর্ষণ! গ্রেপ্তার ৩

অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতা।
Posted: 05:12 PM Dec 15, 2023Updated: 05:12 PM Dec 15, 2023

শান্তনু কর, জলপাইগুড়ি: ধারালো অস্ত্র দেখিয়ে আদিবাসী মহিলাকে গণধর্ষণের অভিযোগ। তিন অভিযুক্তকে গ্রেপ্তার করল ধূপগুড়ি (Dhupguri) থানার পুলিশ। আরও এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

জানা গিয়েছে, বানারহাট ব্লকের একটি গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা ওই আদিবাসী মহিলা। স্বামীর মৃত্যুর পর থেকে বাড়িতে একাই থাকতেন তিনি। গত বুধবার সন্ধ্যায় এক ব্যক্তি তার বন্ধুদের নিয়ে ওই আদিবাসী মহিলা বাড়িতে যান বলে খবর। অভিযোগ, এর পর ধারালো অস্ত্র দিয়ে খুনের ভয় দেখিয়ে বাড়ির পাশে নির্জন এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানেই চার বন্ধু মিলে আদিবাসী মহিলাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। কাউকে জানালে নির্যাতিতাকে খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: বাসের ধাক্কায় শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে পথ অবরোধ-পুলিশের গাড়ি ভাঙচুর, উত্তপ্ত ভাতার]

মহিলা বিষয়টি কাউকে না জানিয়ে সোজা হাজির হন ধূপগুড়ি থানায়। সেখানেই মূল অভিযুক্ত-সহ চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের হতেই ধূপগুড়ি থানার পুলিশ মূল অভিযুক্ত-সহ তিনজনকে গ্রেপ্তার করে। এ বিষয়ে অখিল ভারতীয় আদিবাসী মুক্তি মোর্চার জয় প্রফুল্ল লাকড়া বলেন, “একজন আদিবাসী মহিলাকে গণধর্ষণ করা হয়েছে। পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে পুলিশের কাছে।”

[আরও পড়ুন: স্বাস্থ্যসাথী কার্ডে চিকিৎসা করাতে গিয়ে রোগী জানলেন তিনি মৃত! শোরগোল জলপাইগুড়িতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement