shono
Advertisement

Breaking News

Cooch behar

দাবি মতো মেলেনি টাকা, বধূকে হাত-পা বেঁধে নেড়া করল শ্বশুরবাড়ির সদস্যরা!

শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা।
Published By: Tiyasha SarkarPosted: 06:22 PM Jul 30, 2024Updated: 06:22 PM Jul 30, 2024

বিক্রম রায়, কোচবিহার: দাবি মতো টাকা দিতে না পারার শাস্তি! বধূকে মারধরের পাশাপাশি হাত-পা বেঁধে চুল কেটে দেওয়ার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাস্থল কোচবিহারের দিনহাটা। ইতিমধ্যেই শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, কোচবিহারের ব্রহ্মানের চৌকি এলাকার বাসিন্দা নির্যাতিতা লক্ষ্মী বর্মণ। বছর আটেক আগে ভেটাগুড়ির বালাডাঙার বাসিন্দা অভিজিৎ বর্মণের সঙ্গে বিয়ে হয় তাঁর। অভিযোগ, বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে টাকা-আসবাবপত্র নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে শ্বশুরবাড়ির সদস্যরা। দাবি মতো জিনিস না মেলায় শুরু হয় অত্যাচার। অভিযোগ, সময়ের সঙ্গে সঙ্গে অত্যাচারের মাত্রা বাড়তে থাকে।

[আরও পড়ুন: গরুপাচার কাণ্ড: CBI মামলায় অনুব্রত মণ্ডলের জামিন, জেলমুক্তি হবে?]

অভিযোগ, সম্প্রতি অত্যাচার চরমে ওঠে। চাহিদামতো টাকা দিতে না পারায় গৃহবধূর হাত-পা বেঁধে শ্বশুরবাড়ির লোকেরা চুল কেটে দেয় বলে অভিযোগ। ঘটনার পর ওই মহিলা অসুস্থ হয়ে পড়লে তাঁকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ওই মহিলা পুলিশের দ্বারস্থ হন। লিখিত অভিযোগ জানিয়েছেন। থানায় অভিযোগ দায়ের হতেই নির্যাতিতার স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শ্যালিকার সঙ্গে সহবাস! কাঠগড়ায় CPM নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দাবি মতো টাকা দিতে না পারার শাস্তি! বধূকে মারধরের পাশাপাশি হাত-পা বেঁধে চুল কেটে দেওয়ার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে।
  • ঘটনাস্থল কোচবিহারের দিনহাটা।
  • ইতিমধ্যেই শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা। তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement