shono
Advertisement

ছেলেকে স্কুলে পৌঁছে দিয়ে উধাও বধূ! তুমুল শোরগোল চুঁচুড়ায়

কোথায় গেলেন বধূ? ভেবে কুলকিনারা পাচ্ছে না পরিবার।
Posted: 05:02 PM Dec 17, 2023Updated: 05:02 PM Dec 17, 2023

সুমন করাতি, হুগলি: ছেলেকে স্কুলে পৌঁছে দিয়ে উধাও বধূ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল হুগলির (Hooghly) চুঁচুড়ায়। তিনদিন পেরিয়ে গেলেও এখনও হদিশ মেলেনি বধূর। আচমকা কোথায় উধাও হয়ে গেলেন মহিলা? জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলার নাম মৌসুমী অধিকারী। বয়স ২৭ বছর। ৮ বছর আগে জিরাটের বাসিন্দা রাজা অধিকারীর সঙ্গে বিয়ে হয় মৌসুমীর। রাজা বর্তমানে কর্মসূত্রে থাকেন আমেদাবাদে। ছেলেকে নিয়ে হুগলির বলাগড় ব্লকের জিরাট কালিয়াগড়ে থাকতেন মহিলা। ১৪ ডিসেম্বর ৭ বছরের ছেলেকে স্কুলে পৌঁছে দেন মহিলা। ছেলেকে জানান, ছুটি হলে তাকে নিয়ে বাড়ি ফিরবেন। কিন্তু স্কুল ছুটির পর আর বধূর হদিশ মেলেনি। শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু সারারাতেও হদিশ মেলেনি বধূর। খবর পেয়ে বাড়ি ফিরে আসেন স্বামী। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: ভারতে অনুপ্রবেশের চেষ্টা! নদিয়া সীমান্তে বিএসএফের গুলিতে মৃত ২ বাংলাদেশি]

কোথায় গেলেন বধূ? তা ভেবে কুলকিনারা পাচ্ছেন না পরিবারের সদস্যরা। মৌসুমীদেবীর বোন জানান, তাঁর দিদির সঙ্গে কারও ঝামেলা ছিল না। স্বামী-ছেলেকে নিয়ে সুখেই সংসার করছিলেন। আচমকা কী হল তা কেউ বুঝতে পারছেন না। পরিবারের সদস্যরা জানিয়েছেন, ১৪ তারিখ থেকেই বন্ধ মহিলার ফোন। ফলে পুলিশকেও বেশ সমস্যায় পড়তে হচ্ছে। তবে বধূর হদিশ পাওয়ার যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: সাঁইথিয়া জুড়ে জেলা সভাপতির বিরুদ্ধে পোস্টার, ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement