shono
Advertisement

লিভ ইন পার্টনারকে খুনের চেষ্টার পর স্ত্রীর কাছে আত্মগোপন! ভয়ংকর পরিণতি যুবকের

ঘটনাকে কেন্দ্র করে শোরগোল নরেন্দ্রপুরে।
Posted: 02:18 PM Dec 20, 2023Updated: 02:18 PM Dec 20, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: লিভ ইন পার্টনারকে খুনের চেষ্টার পর যুবক আত্মগোপন করেছিলেন স্ত্রীর কাছে। কিন্তু শেষ রক্ষা হল না। অবশেষে গ্রেপ্তার অভিযুক্ত। চলছে তদন্ত। ঘটনাস্থল নরেন্দ্রপুর থানা এলাকা।

Advertisement

অভিযুক্তের নাম বাবু হালদার। রাজপুর-সোনারপুর পুরসভার অস্থায়ী কর্মী তিনি। জানা গিয়েছে, অফিসে যাতায়াতের সূত্র ধরে গড়িয়ার বাসিন্দা মিতা গায়েনের সঙ্গে পরিচয় হয় বাবুর। পরিচয় ক্রমেই প্রেমে পরিণত হয়। এর পরই সংসার ছেড়ে দুজনেই একসঙ্গে থাকতে শুরু করেন। তবে কোনও কারণে সম্পর্কে সুখ দীর্ঘস্থায়ী হয়নি। দুজনের মধ্যে শুরু হয় অশান্তি। এক পর্যায়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেন মিতা। এতেই মূল অশান্তির সূত্রপাত।

[আরও পড়ুন: সাতসকালে বায়রন বিশ্বাসের বাড়িতে আয়কর হানা, নজরে হাসপাতাল-কারখানা-গুদামও]

২৪ নভেম্বর অশান্তি চরমে ওঠে। সেই সময় ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকাকে কোপায় অভিযুক্ত। কোনওক্রমে পালিয়ে প্রাণে বাঁচে মহিলা। এর পর সোজা হাজির হয়ে যান স্ত্রীর কাছে। সেখানে গা ঢাকা দেন বাবু। এদিকে অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে নরেন্দ্রপুর থানার পুলিশ। অবশেষে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযু্ক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। কী কারণে এই খুনের চেষ্টা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: একের পর এক সিলিন্ডার বিস্ফোরণ, হাওড়ায় পুড়ে ছাই শতাধিক পরিবারের মাথাগোঁজার ঠাঁই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement