shono
Advertisement

চলন্ত ট্রেনের দরজা থেকে গুটখার পিক ফেলতে গিয়ে পোস্টে ধাক্কা, দিঘা যাওয়ার পথে মৃত্যু যুবকের

দুর্ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া ও বীরশিবপুর ষ্টেশনের মাঝে।
Posted: 07:24 PM Jul 18, 2022Updated: 07:25 PM Jul 18, 2022

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ট্রেনের দরজায় মুখ বাড়িয়ে গুটখার পিক ফেলতে গিয়ে পোস্টে ধাক্কা লেগে মৃত্যু হল এক যুবকের। সোমবার সকালের মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হাওড়া উলুবেড়িয়া ও বীরশিবপুর ষ্টেশনের মাঝে। দিঘা যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। 

Advertisement

পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম শেখ আরিফ। বছর আঠারোর ওই যুবক দক্ষিণ ২৪ পরগনার বজবজের চড়িয়ালের আলমনগরের বাসিন্দা। আরিফ ও চার বন্ধু দিঘা যাচ্ছিলেন। সোমবার ভোরে তাঁরা রওনা দেন। বজবজের ঝাউতলা নদী ঘাট থেকে ভুটভুটিতে করে বাউড়িয়া ঘাটে আসেন তাঁরা। সেখান থেকে অটোয় চেপে আসেন বাউড়িয়া স্টেশনে। ট্রেনে চেপে তাঁদের দিঘায় যাওয়ার কথা। তাঁরা বাউড়িয়া থেকে লোকাল ট্রেন ধরে উলুবেড়িয়া স্টেশনে আসেন। সেখান থেকে দিঘা লোকাল ধরেন।

[আরও পড়ুন: তিন বিয়ের পরও একাধিক মহিলার সঙ্গে পরকীয়া! যুবককে শিক্ষা দিতে তৃতীয় স্ত্রীকে বেঁধে রাখল গ্রামবাসীরা]

আরিফের তিন বন্ধু সেই ট্রেনের একটি কামরায় উঠে। আর আরিফ ও অন্য দুই বন্ধু অন্য কামরায় ওঠে। আরিফ দরজার সামনে দাঁড়িয়েছিলেন। চলন্ত ট্রেন থেকে মুখ বের করে গুটখার পিক ফেলতে যান তিনি। উলুবেড়িয়া ও বীরশিবপুর ষ্টেশনের মাঝে লাইনের পাশের একটি পোষ্টে ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে ট্রেন থেকে ছিটকে নিচে পড়ে যান। আরিফ পড়ে যাওয়ায় অন্য বন্ধুরা চেন টেনে ট্রেন থামান। অন্য কামরায় থাকা বন্ধুদেরও ডাকেন।

খবর পায় উলুবেড়িয়া জিআরপি। রেলপুলিশ আরিফকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে। উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভরতি করে তাঁকে। সেখানেই কিছুক্ষণ চিকিৎসার পর তার মৃত্যু হয় যুবকের। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। যুবকের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তাঁর কাকা শেখ মুশাফির। তিনি বলেন, “ভাইপো জরির কাজ করত। প্রতি বছর ইদের পর কয়েকদিন জরির কাজে ছুটি থাকে। সেই সময় অনেকেই বিভিন্ন জায়গায় বেড়াতে যান। ভাইপোও বন্ধুদের সঙ্গে দিঘা যাচ্ছিল। আর বাড়ি ফেরা হল না তাঁর।”

[আরও পড়ুন: বাংলার রাজ্যপাল পদে শপথ নিলেন লা গণেশন, হাজির মুখ্যমন্ত্রীও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার