shono
Advertisement
Dengue

কয়েকদিন ধরে জ্বর, মুর্শিদাবাদে ডেঙ্গুর বলি কলেজ ছাত্র

ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে ডেঙ্গু।
Published By: Tiyasha SarkarPosted: 03:50 PM Aug 07, 2024Updated: 03:50 PM Aug 07, 2024

শাহাজাদ হোসেন, ফরাক্কা: কয়েকদিন ধরেই জ্বর। এবার ডেঙ্গুর বলি সামশেরগঞ্জের ছাত্র। ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে ডেঙ্গু। কান্নায় ভেঙে পড়েছে পরিবার। 

Advertisement

মৃত ছাত্রের নাম সোহেল রানা। মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জের মধ্য চাচণ্ড গ্রামের বাসিন্দা ওই পড়ুয়া। অরঙ্গাবাদ ডিএন কলেজের প্রথম বর্ষের ছাত্র। কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। ছিল ডেঙ্গুর একাধিক উপসর্গও। কয়েকদিন আগে একটি বেসরকারি ল্যাবে রক্ত পরীক্ষা করানো হয় সোহেলের। সেখানেই ডেঙ্গু ধরা পড়ে। তড়িঘড়ি তাঁকে সুতির মহেশাইল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের দাবি, মঙ্গলবার দুপুরের দিকে শরীরের উন্নতি হলেও তার পরই আবার অবস্থার অবনতি হওয়ায় তাঁকে জঙ্গিপুর হাসপাতালে রেফার করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উমরপুর তালাই মোড় সংলগ্ন বেসরকারি নার্সিংহোমের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় ওই কলেজ ছাত্রের।

[আরও পড়ুন: ভয়ে ঘুম ছুটেছে ছিটমহলের, বসিরহাটে ভারত-বাংলাদেশ সীমান্তের গ্রামে বিএসএফের নজরদারি]

সামসেরগঞ্জ ব্লক স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, ডেঙ্গুতেই মৃত্যু হয়েছে ছাত্রের। এলাকায় ডেঙ্গু আক্রান্ত আরও ৬ জন। বিষয়টা জানাজানি হতেই এলাকা পরিদর্শনে যাওয়ার পাশাপাশি ডেঙ্গু নিরসনে যাবতীয় পদক্ষেপ শুরু করা হয়েছে স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে। করা হচ্ছে সাধারণ মানুষকে সচেতনতাও।

[আরও পড়ুন: সেনাশাসন নয়, ‘দেশ গড়তে’ ইউনুসকেই চাইছে বাংলাদেশের আন্দোলনকারীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কয়েকদিন ধরেই জ্বর। এবার ডেঙ্গুর বলি সামশেরগঞ্জের ছাত্র।
  • ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে ডেঙ্গু।
Advertisement