shono
Advertisement

এক ল্যাংয়ে কুপোকাত! এএসআইয়ের বুকে পিস্তল ঠেকিয়ে পালানোর চেষ্টা করেও শ্রীঘরে যুবক

Published By: Sayani SenPosted: 11:59 AM Aug 17, 2024Updated: 11:59 AM Aug 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন বলিউড অ্যাকশন সিনেমা! থানার ভিতরে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে পালানোর চেষ্টা অভিযুক্তের। যদিও শেষরক্ষা হয়নি। এক পুলিশকর্মীদের উপস্থিত বুদ্ধিতেই শেষমেশ শ্রীঘরে ঠাঁই যুবকের। শনিবার সকালে খাস কলকাতার জোড়াবাগান থানার এই ঘটনায় জোর শোরগোল।

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, জোড়াবাগান থানার পুলিশ শুক্রবার এক যুবককে আটক করে। পুলিশের দাবি, সেই সময় তার কাছ থেকে শুধুমাত্র ছুরি পাওয়া গিয়েছিল। থানাতেই বসিয়ে রাখা হয় তাকে। শনিবার সকালে তাকে গ্রেপ্তার করে আদালতে তোলার পরিকল্পনা ছিল পুলিশের। আচমকাই দেখা যায়, ওই যুবক পালানোর চেষ্টা করছে। তাতে বাধা দেন এক এএসআই। অভিযোগ, সঙ্গে সঙ্গে লুকিয়ে রাখা আগ্নেয়াস্ত্র বের করে অভিযুক্ত। আর তা এএসআইয়ের বুকে ঠেকায়।

যেকোনও মুহূর্তে অঘটন ঘটতেই পারত। তবে উপস্থিত বুদ্ধির জোরে অঘটন রোখেন আরেক পুলিশকর্মী। ল্যাং মেরে তিনি অভিযুক্ত যুবককে ফেলে দেন। হাত থেকে ছিটকে পড়ে আগ্নেয়াস্ত্র। এর পর ওই যুবককে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। দৌড়ে পালাতে যায়। আটকানো হয়। আগ্নেয়াস্ত্র বার করে এএসআইয়ের বুকে দেখায়। অঘটন ঘটার আগে ল্যাং মেরে ফেলে দেয়। তার পর তাকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: আর জি কর কাণ্ডের প্রতিবাদে শামিল ওপার বাংলা, চট্টগ্রামে ‘রাত দখল’ মহিলাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঠিক যেন বলিউড অ্যাকশন সিনেমা! থানার ভিতরে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে পালানোর চেষ্টা অভিযুক্তের।
  • যদিও শেষরক্ষা হয়নি। এক পুলিশকর্মীদের উপস্থিত বুদ্ধিতেই শেষমেশ শ্রীঘরে ঠাঁই যুবকের।
  • শনিবার সকালে খাস কলকাতার জোড়াবাগান থানার এই ঘটনায় জোর শোরগোল।
Advertisement