shono
Advertisement

ইরা খান নেবেন না কোনও উপহার, আমিরকন্যার বিয়েতে হচ্ছে কী কী?

মুম্বইয়ে তাজ হোটেলে ছিমছাম বিয়ের অনুষ্ঠান ইরা খানের।
Posted: 09:57 AM Jan 03, 2024Updated: 09:57 AM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেস্টিনেশন ওয়েডিং নয়। নেই কোনও জাঁকজমক। বুধবার মুম্বইয়ে তাজ ল্যান্ডস হোটেলে ছিমছাম অনুষ্ঠানে সই বিয়ে সারবেন আমিরকন্যা ইরা খান। মঙ্গলবারই হয়ে গিয়েছে ইরার গায়ে হলুদ ও মেহেন্দি অনুষ্ঠান। এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বন্ধুবান্ধব ও পরিবারের লোকজন।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিকেল থেকেই শুরু হবে ইরার বিয়ের অনুষ্ঠান। তবে সাত পাকে বাঁধা নয়, বরং প্রেমিক নুপূর শিখরের সঙ্গে সই বিয়ে করবেন ইরা। জানা গিয়েছে, ইরা ও নুপূর দুজনেই চান না তাঁদের বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক। বিয়ের উপহার হিসেবে তাঁরা শুভেচ্ছা ও আশীর্বাদকেই গুরুত্ব দিচ্ছেন। বিয়েতে লহেঙ্গা পরবেন ইরা আর অন্যদিকে নুপূর পরবেন প্রিন্স কোট। 

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

পাঞ্জাবি খাবারেই সেজে উঠেছে ইরার বিয়ের মেনু। স্পেশাল কাবাব ও নানা স্বাদের মিষ্টিও থাকছে।

২০২২ সালের নভেম্বর মাসেই সম্পন্ন হয় ইরা খানের (Ira Khan) সঙ্গে নুপূর শিখরের জমজমাট বাগদান পর্ব। দুই প্রাক্তন স্ত্রী রিনা এবং কিরণ রাওকে নিয়ে উপস্থিত ছিলেন আমির খান। মেয়ের জীবনের বিশেষ দিনে কাঁচাপাকা দাঁড়িতে, পাঠান স্যুটে তাক লাগিয়ে দিয়েছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। আমিরের জিম ইনস্ট্রাকটর নূপুর শিখরের সঙ্গেই বিয়ে সারবেন ইরা।

এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, ”আমার কথাগুলো হয়তো সিনেমার সংলাপের মতো শোনাবে। নূপুর আমার শুধু জামাই নয়, আমার ছেলেই। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল, সেই সময় প্রতিটা মুহূর্তে মেয়েকে সঙ্গ দিয়েছে। আর ওঁরা দুজনে একে অপরের সঙ্গে খুশি, সেটাই আমার কাছে যথেষ্ট।”

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement