shono
Advertisement

‘বাপ কা বেটি’! অভিষেকের ছবি দিয়েই বলিউডে পা আরাধ্যার, খুশিতে ডগমগ দাদু অমিতাভ

বচ্চন পরিবারের মেয়ে বলে কথা! ১২ বছর বয়সেই বলিউড ডেবিউ অমিতাভের নাতনির।
Posted: 06:14 PM Aug 18, 2023Updated: 06:14 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স ১২ হলেও বচ্চন পরিবারের আদুরে নাতনি কিন্তু ইতিমধ্যেই বলিউডি আদবকায়দা শিখে গিয়েছে। পাপ্পারাজিদের সঙ্গে হাসিমুখে কুশল-মঙ্গল বিনিময় করা থেকে শুরু করে ক্যামেরার সামনে কীভাবে হাত নাড়তে হবে, পোজ দিতে হবে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সমস্ত কৌশলই রপ্ত করেছে আরাধ্যা বচ্চন। এবার বাবা অভিষেক বচ্চনের সিনেমার হাত ধরে বলিউডেও পা রাখলেন।

Advertisement

তবে বাবার সুবাদে বলিউডে ডেবিউ করল বললে বরং ভুল হবে! কারণ, অভিষেকের ছবির এক বিশেষ দৃশ্যের আইডিয়া আরাধ্যা বচ্চনেরই দেওয়া। ঘুমর ছবির ক্ল্যাইম্যাক্সের আইডিয়া দিয়েছিল আরাধ্যাই। রীতিমতো পরিচালককেও অবাক করে দিয়েছে বচ্চন পরিবারের এই খুদে। কীভাবে? জানুন তাহলে।

[আরও পড়ুন: বলিউডে কেরিয়ার গড়ার আগেই গোত্তা? বিশ বাঁও জলে মধুমিতার হিন্দি সিনেমার কাজ!]

‘ঘুমর’ ছবির জন্য যখন অভিষেক বচ্চনের সঙ্গে গোটা টিম নিয়ে মিটিং করতে গিয়েছিলেন পরিচালক আর বালকি, তখন সেখানে উপস্থিত ছিল আরাধ্যা বচ্চনও। অভিষেক তাকে বোঝাচ্ছিলেন, এভাবেই সিনেমাটা শেষ হচ্ছে। আলোচনার সবটা শুনে মেয়ে তাঁকে আচমকাই বলে বসে, “আচ্ছা বাবা এই দৃশ্যের শেষটায় তোমার একটা ‘ঘুমর’ ডান্স রাখা হলে কেমন হয়? তারপর না হয় তুমি স্ক্রিন থেকে বেরিয়ে গেলে…” তৎক্ষণাৎ সেই আইডিয়া ভাল লেগে যায় পরিচালক আর বালকির। তিনি আর দেরি করেননি চিত্রনাট্যে সেই দৃশ্য নোট করতে। যে দৃশ্য ইতিমধ্যেই সিনেপর্দায় দেখে ফেলেছেন দর্শকরা। তাই ‘ঘুমর’ ছবির ক্রেডিট টাইটেলেও জ্বলজ্বল করছে আরাধ্যা বচ্চনের নাম।

এপ্রসঙ্গে, পরিচালকের মন্তব্য, এই বয়সে এরকম আইডিয়া দেওয়া সিনেমা সম্পর্কে গভীর চিন্তাভাবনা না থাকলে দেওয়া সম্ভব নয়। আরাধ্যাকে সত্যিই ধন্যবাদ। অন্যদিকে, অভিষেক বচ্চন, শায়ামি খের অভিনীত ঘুমর দেখে দারুণ উচ্ছ্বসিত অমিতাভ বচ্চন। টুইট করে ছেলেকে প্রশংসায় ভরিয়েও দিয়েছেন বিগ বি।

[আরও পড়ুন: হিমাচলের ভয়ংকর দুর্যোগ প্রকৃতির প্রতিশোধ? পাহাড়ের মানুষের জন্য কাঁদছেন কঙ্গনা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement