shono
Advertisement

প্রকাশ্যে এল আইএস জঙ্গিদের হাতে বন্দি ভারতীয় ধর্মগুরুর ভিডিও

মুক্তির জন্য কাতর আবেদন জানাচ্ছেন বন্দি ধর্মগুরু। The post প্রকাশ্যে এল আইএস জঙ্গিদের হাতে বন্দি ভারতীয় ধর্মগুরুর ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:32 PM May 09, 2017Updated: 01:02 PM May 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে এল আন্তর্জাতিক জঙ্গিসংগঠন ইসলামিক স্টেটের হাতে বন্দী ভারতীয় ধর্মগুরুর একটি ভিডিও। টম উজুন্নালিল নামের কেরলের ওই খ্রিস্টান ধর্মগুরুকে ২০১৪ সালের মার্চ মাসে ইয়েমেন থেকে অপহরণ করে। জানা গিয়েছে প্রকাশ্যে আসা ভিডিওটি চলতি বছরের এপ্রিল মাসে রেকর্ড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মুক্তির জন্য কাতর আবেদন জানাচ্ছেন বন্দি ধর্মগুরু। আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, ইয়েমেনের একটি ওয়েবসাইটে প্রকাশিত ওই ভিডিওটির সত্যতা যাচাই করা যায়নি।

Advertisement

[১০ জুলাইয়ের মধ্যে মালিয়াকে হাজিরার নির্দেশ সুপ্রিম কোর্টের]

টম উজুন্নালিল ‘ব্লেসড মাদার টেরেসাস মিশনারিস অফ চ্যারিটি’-র হয়ে ইয়েমেনে বৃদ্ধ ও রোগীদের সেবাকার্য করছিলেন। সেখানেই তাঁদের উপর হামলা চালায় আইএস জঙ্গিরা। হত্যা করা হয় ১২ জনকে। অপহরণে করা হয় টমকে। উল্লেখ্য, ২০১৬ সালেও একটি ভিডিও মারফত নিজের মুক্তির জন্য কাতর আর্তি জানিয়েছিলেন তিনি। তবে কোনও ফল পাওয়া যায়নি। ভারত সরকারের বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেছেন, সরকার তাঁকে জঙ্গিদের কবল থেকে মুক্ত করার জন্য কিছুই করেনি। তিনি খুব অসুস্থ। তাঁকে শীঘ্রই মুক্ত না করলে তিনি বেশিদিন বাঁচবেন না। ইতিমধ্যে বিষয়টি নিয়ে ‘ক্যাথলিক বিশপস কনফারেন্স অফ ইন্ডিয়া’-র প্রেসিডেন্ট কার্ডিনাল বাসেলিয়স ক্লিমিস গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন।

[টপলেস শিষ্যাকে যোগ শেখাচ্ছেন স্বামী ওম, বিতর্কিত ভিডিও ভাইরাল]

 

The post প্রকাশ্যে এল আইএস জঙ্গিদের হাতে বন্দি ভারতীয় ধর্মগুরুর ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement