shono
Advertisement

কংগ্রেস প্রার্থীর সঙ্গে আঁতাঁত শুভেন্দুর! সাগরদিঘির প্রচারমঞ্চে ছবি দেখিয়ে আক্রমণ অভিষেকের

মুর্শিদাবাদের বিড়ি শ্রমিকদের মজুরি বৃদ্ধির আশ্বাস দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।
Posted: 04:14 PM Feb 19, 2023Updated: 07:24 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ২৭ ফেব্রুয়ারি সাগরদিঘিতে উপনির্বাচন (Sagardighi Byelection)। তার আগের রবিবার হাই ভোল্টেজ প্রচারে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আর প্রচারমঞ্চ থেকে তিনি বিরোধী প্রার্থীদের সুপ্ত চরিত্র কার্যত প্রকাশ্যে আনলেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বাম-কংগ্রেস জোটপ্রার্থী বাইরন বিশ্বাসের ‘আঁতাঁতে’র অভিযোগ তুললেন তিনি। মঞ্চেই তাঁদের একটি ছবি প্রকাশ্যে আনলেন অভিষেক। আর তা দেখিয়ে সাধারণ জনতার প্রতি তাঁর বার্তা, ”এঁদের ভোট দেওয়া মানে আসলে বিজেপির হাত শক্ত করা।”

Advertisement

সাগরদিঘি উপনির্বাচনে এবার কংগ্রেস প্রার্থীকেই সমর্থন দিচ্ছে বামেরা। কংগ্রেস প্রার্থী বাইরন বিশ্বাসই লড়বেন জোট প্রার্থী হিসেবে।  আর তাঁর সঙ্গেই শুভেন্দু  অধিকারীর (Suvendu Adhikari) একটি ছবি প্রকাশ্যে আনেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাগরদিঘির দিঘীর পাড়ের সভায় তিনি ডেকে নেন তৃণমূল প্রার্থী দেবাশিস বন্দ্যোপাধ্যায়। তাঁকেই বলেন সেই ছবি তুলে ধরতে।  দেবাশিসবাবু একটি হোর্ডিং তুলে ধরে দেখান, সেখানে শুভেন্দু অধিকারীর সঙ্গে বাইরন বিশ্বাসকে ছবি রয়েছে।  

 

তা দেখিয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, ”চিনে নিন কাদের সঙ্গে কাদের আঁতাঁত রয়েছে। এঁদের ভোট দেওয়া মানে বিজেপির হাত শক্ত করা। এখানে মীরজাফররা প্রার্থী হয়েছে। অধীর চৌধুরী কি জানতেন না? তিনি তো কোন প্রতিবাদ করেননি। জেনে রাখুন, সাগরদিঘির একটি বুথেও যদি তৃণমূল হেরে যায়, তাহলে সেটা মীরজাফরের বুথ। সাগরদিঘির উপনির্বাচন ২০২১ এর বিধানসভা ভোটের চেয়েও গুরুত্বপূর্ণ।” 

[আরও পড়ুন: দিল্লি টেস্টে ব্যর্থতার পরেই দল থেকে বাদ পড়তে পারেন রাহুল, নেটদুনিয়ায় মিমের বন্যা]

এরপর অভিষেক সাগরদিঘির বিড়ি শ্রমিকদের প্রসঙ্গ তোলেন। বলেন, ”আমি শুনেছি এখানকার বিড়ি শ্রমিকদের সমস্যা রয়েছে। ৯০০ টি বিড়ি বাঁধলে পাওয়া যায় ১৬৫ টাকা। আমরা চেষ্টা করব, এই টাকা বাড়িয়ে দেওয়ার। দু’শোর বেশি করার। উপনির্বাচনে জিতে এক থেকে দেড়মাসের মধ্যেই আমরা এই কাজটা করতে চাই। শ্রমিকদের পাশে আছে আমাদের সরকার।” ২৭ তারিখ সাগরদিঘির উপনির্বাচনে ত্রিমুখী লড়াই হবে। বাম-কংগ্রেস জোট প্রার্থী বাইরন বিশ্বাস, তৃণমূলের দেবাশিস বন্দ্যোপাধ্যায়, বিজেপির দিলীপ সাহার মধ্যে লড়াই। 

[আরও পড়ুন: অভিষেকের বাড়ি ঘেরাওয়ের পালটা হুমকি বিজেপির, জবাব দিল তৃণমূলও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার