shono
Advertisement

পঞ্চায়েত প্রধানের ‘দুর্নীতি’ নিয়ে সরব TMC কর্মীরাই, গাড়ি থেকে নেমে শান্ত করলেন অভিষেক

অভিষেককে কাছে পেয়ে লিখিত অভিযোগ দিলেন তৃণমূল কর্মীরা।
Posted: 02:33 PM May 04, 2023Updated: 04:12 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনসংযোগ যাত্রা কর্মসূচিতে মালদহে (Maldah) ফের বিশৃঙ্খলা। মানিকচক থেকে মোথাবাড়ি যাওয়ার পথে বিনোদপুরে তৃণমূল (TMC) কর্মীরা একাধিক দাবিতে সরব হন। গাড়ি থেকে নেমে তাঁদের শান্ত করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।  বিনোদপুরের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে ভুরি ভুরি দুর্নীতির অভিযোগ তুলে দলীয় কর্মীরা তাঁর প্রার্থীপদ নিয়ে আপত্তি শুরু করেন। তাতে সাতটারি গ্রামের কাছে আটকে পড়ে অভিষেকের কনভয়। তিনি গাড়ি থেকে নেমে আসেন। সকলকে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করেন। 

Advertisement

অভিষেককে কাছে পেয়ে তাঁকেই নালিশ জানাতে থাকেন সকলে। তাঁদের দাবি করেন, ওই পঞ্চায়েত (Panchayet) প্রধান ‘দুর্নীতিগ্রস্ত’। তাঁকে যেন আর নির্বাচনের টিকিট দেওয়া না হয়। পাশাপাশি তাঁদের আরও অভিযোগ, ব্লক তৃণমূল সভাপতি প্রতিভা সিংহকে অপসারিত করা হোক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বারবার তাঁদের বুঝিয়ে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু শোরগোল চলতেই থাকে। শেষে অভিষেকের হাতে লিখিত অভিযোগ জমা দিয়ে তবেই দলের কর্মীরা শান্ত হন। নিরাপত্তারক্ষীরাও তাঁকে নিরাপদে সরিয়ে নিয়ে যান। 

[আরও পড়ুন:  ৩০ ঘণ্টার জেরা শেষে শূন্যহাতে ফিরলেন আয়কর কর্তারা! উচ্ছ্বসিত কৃষ্ণ কল্যাণীর সমর্থকরা]

তৃণমূলে নবজোয়ার কর্মসূচি নিয়ে জেলায় জেলায় ঘুরছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার মালদহে একাধিক জায়গায় তাঁর জনসংযোগ কর্মসূচি রয়েছে। এদিন মানিকচক থেকে মোথাবাড়ি যাওয়ার সময় রাস্তাতেই সাধারণ মানুষ ও দলীয় কর্মীদের অশান্তি চোখে পড়ে তাঁর। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে আসেন তিনি। সকলের অভিযোগ শোনেন, তাঁদের শান্ত করার চেষ্টা করেন। তাঁকে কাছে পেয়ে কর্মীরা আরও উদ্যমে নালিশ জানাতে থাকেন।  পঞ্চায়েত প্রধানের ‘দুর্নীতি’ নিয়ে সরব হওয়ার পাশাপাশি ব্লক তৃণমূল সভাপতি প্রতিভা সিংহকে অপসারণের দাবিও করা হয়েছে। 

[আরও পড়ুন:  ‘কংগ্রেসও তলায়-তলায় আঁতাত করছে’, কং-বিজেপি সেটিং নিয়ে মালদহে সরব অভিষেক]

সকলের কথা শুনে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর সেখান থেকে ফের গাড়িতে উঠে চলে যান মোথাবাড়়ির উদ্দেশে। সেখানে তাঁর পরবর্তী কর্মসূচি। তারপর ইংরেজবাজারের জনসভায় তাঁর সঙ্গে থাকার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার