shono
Advertisement

‘রক্তপাতহীন ভোটের জন্য চাই ভাল প্রার্থী’, জনসংযোগ কর্মসূচির শুরুতেই বার্তা অভিষেকের

আগামিকাল কোচবিহারে ঠাসা কর্মসূচি অভিষেকের।
Posted: 08:06 PM Apr 24, 2023Updated: 08:14 PM Apr 24, 2023

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: সামনেই পঞ্চায়েত নির্বাচন। আর ভোট মানেই সমস্ত রাজনৈতিক দলগুলির কাছেই লড়াই। কারও কাছে লড়াইটা অস্বিত্ব প্রতিষ্ঠার, কারও কাছে টিকিয়ে রাখার। সেই লড়াইয়ে ময়দানে নিজেদের অবস্থান মজবুত করতে জনসংযোগ কর্মসূচি শুরু করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর কর্মসূচি শুরুর দিনেই তিনি স্পষ্ট করে দিলেন, ভোটে কোনও সন্ত্রাস হবে না। আর তার জন্য প্রয়োজন ভাল প্রার্থী।

Advertisement

একাধিক কর্মসূচি নিয়ে সোমবার কোচবিহার পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সেখানেই তিনি বলেন, “ভারতবর্ষে এরকম কোনও কর্মসূচি আগে কেউ করেননি। আমি বরাবর বলি রক্তপাতহীন ভোটের কথা। কিন্তু একমাত্র ভাল প্রার্থী হলেই সেটা সম্ভব।” সকলেরই জানা, এবার পঞ্চায়েতের প্রার্থী বাছাইয়ের ভার আমজনতার হাতেই ছেড়েছেন অভিষেক। ফলে এবার নির্বাচন রক্তপাতবিহীন হবে বলেই আশাবাদী তিনি। এদিন অভিষেক আরও বলেন, ভাল মানুষ যাতে রাজনীতিতে আসেন, সেই কারণেই তিনি মানুষের কাছে যাচ্ছেন। কথা হবে সকলের সামনে। মানুষ ঠিক করে নেবেন কে তাঁদের নেতৃত্ব দেবেন। তবে এখানেই শেষ নয়, এদিনও বিজেপিকে নিশানা করেছেন অভিষেক। আরও একবার সাফ বার্তা দিয়েছেন যে, উত্তরবঙ্গ বা দক্ষিণবঙ্গ বলে আলাদা কিছু নেই। পুরোটাই বাংলা।

[আরও পড়ুন: ২ স্কুল পড়ুয়ার বুদ্ধিতে বাজিমাত, নলহাটিতে বড়সড় দুর্ঘটনা এড়াল লোকাল ট্রেন]

প্রসঙ্গত, সামনে পঞ্চায়েত ভোট। প্রার্থী বাছাইয়ে দায়িত্ব অনেকটাই আমজনতার কাঁধে তুলে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলায় জেলায় টানা ৬০ দিন ঘুরে তিনি ‘জনসংযোগ যাত্রা’ ও ‘গ্রামবাংলার মতামত’-এর ভিত্তিতে পঞ্চায়েতের প্রার্থী বেছে নেবেন। যদিও সেসব চূড়ান্ত করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার থেকে অভিষেক এই কাজে নামার আগে দলনেত্রী তাঁকে টুইটে শুভেচ্ছা জানিয়েছেন। পালটা টুইটে ধন্যবাদ জানিয়েছেন অভিষেকও।

[আরও পড়ুন: কালিয়াগঞ্জের নাবালিকার দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার জের, সাসপেন্ড ৪ ASI]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার