shono
Advertisement

কাটোয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল বাস, মৃত্যু সাইকেল আরোহীর, জখম কমপক্ষে ৪০

দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।
Posted: 05:45 PM Jan 08, 2023Updated: 05:45 PM Jan 08, 2023

ধীমান রায়, কাটোয়া: নিয়ন্ত্রণ হারিয়ে বাস উলটে মর্মান্তিক দুর্ঘটনা। চাপা পড়ে মৃত্যু হল সাইকেল আরোহীর। জখম কমপক্ষে ৪০। রবিবার দুপুরে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ায় (Katwa)। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

জানা গিয়েছে, রবিবার দুপুরে কেতুগ্রামের দধিয়া থেকে কাটোয়া শহরের দিকে যাচ্ছিল একটি যাত্রী ভরতি বাস। কাটোয়া থানার ন নগর এলাকায় ঘটে যায় দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শী সূত্রে খবর, বেলা সাড়ে তিনটে নাগাদ আচমকা বিকট শব্দ শোনা যায়। ভেঙে পড়ে বাসের একটা অংশ। এরপরই নিয়ন্ত্রণ হারায় বাসটি। উলটে যায় রাস্তার পাশে। ওই সময় উলটো দিক থেকে সাইকেল নিয়ে যাচ্ছিলেন এক গুড় বিক্রেতা। তিনি বাসের তলায় চাপা পড়ে যান। বাস উলটে যায় আহত হন যাত্রীরা। বহু যাত্রী বাসের ভিতরই আটকে পড়েন। শব্দ পেয়ে তড়িঘড়ি উদ্ধার কাজ শুরু করেন স্থানীয়রা। খবর দেওয়া হয় থানায়।

[আরও পড়ুন: লেকটাউনের কাছে ট্যাক্সিতে ধাক্কা, বিএসএফের গাড়ি দুর্ঘটনায় আহত জওয়ান-সহ ৫]

সূত্রের খবর, তড়িঘড়ি আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে ওই সাইকেল আরোহীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। যদিও এখনও তাঁর নাম পরিচয় জানা যায়নি। আহত প্রায় ৪০ জন। তাঁদের প্রত্যেকের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, কীভাবে এই দুর্ঘটনা, তা জানার চেষ্টা করা হচ্ছে। বাসটিতে ঠিক কী যান্ত্রিক সমস্যা ছিল, তা চালক জানতেন কি না, তাও খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: তদন্ত শুরুর ৭২ দিনের মাথায় মোমিনপুর কাণ্ডে চার্জশিট পেশ NIA’র, তালিকায় নাম ১৬ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement