shono
Advertisement

গরু পাচার মামলায় সিবিআই দপ্তরে দেব, শুরু জিজ্ঞাসাবাদ

সকাল এগারোটা নাগাদ সিবিআই দপ্তরে পৌঁছান অভিনেতা-সাংসদ।
Posted: 11:05 AM Feb 15, 2022Updated: 02:51 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল সিবিআই (CBI)।  সেই ডাকে সাড়া দিয়ে মঙ্গলবার এগারোটা নাগাদ নিজাম প্যালেসে হাজির হন অভিনেতা-সাংসদ দেব (Dev)। গাড়ি থেকে নেমে ঢুকে যান সিবিআই দপ্তরের ভিতরে। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। 

Advertisement

সূত্রের খবর, গরু পাচার (Cow smuggling) কাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত এনামুল হকের বয়ানে উঠেছিল  তারকা সাংসদ দেবের নাম। তারপর আরও বেশ কয়েকজন সাক্ষীও তাঁর নাম বলেছেন বলে সিবিআই সূত্রে খবর। সে সব বয়ানের ভিত্তিতেই দেবকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এনামুলের সঙ্গে বা গরু পাচার কাণ্ডের সঙ্গে টলিউড (Tollywood) অভিনেতার যোগাযোগ কীভাবে, সে বিষয়ে বিশদে জানতে চাইতে পারেন সিবিআই আধিকারিকরা।

[আরও পড়ুন: ভালবাসার দিনে কনের সাজে দেবলীনা, ফের বিয়ে করলেন অভিনেত্রী?]

মঙ্গলবার আকাশি নীল রঙের শার্ট ও কালো ট্রাউজার পরে নিজাম প্যালেসে পৌঁছান দেব। হাতে ছিল হলুদ জ্যাকেট। গাড়ি থেকে নেমে নিজাম প্যালেসের ভিতরে ঢুকে যান অভিনেতা-সাংসদ। প্রশ্নোত্তর পর্বের সবটাই রেকর্ড করা হতে পারে।

ছবি: শুভাশিস রায়

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি সুপ্রিম কোর্টের নির্দেশে গরু পাচার কাণ্ডের অন্যতম মূল চক্রী ব্যবসায়ী এনামুল হক জামিনে মুক্ত হয়। ২০২০ সালে সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হওয়ার পর ২ বছর কারাবন্দি ছিল সে। তার মাঝে আদালতে রুটিনমাফিক হাজিরা দিতে গিয়ে নানা বিস্ফোরক তথ্য জানাবে বলে হুঁশিয়ারিও দিতে দেখা গিয়েছিল এনামুলকে। এবার তার সঙ্গে দেবের যোগ খতিয়ে দেখতে চান সিবিআই আধিকারিকরা।

এর মধ্যেই আবার সোমবার  লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেয়েছেন দেব। করোনা (Coronavirus) কালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই প্রশংসাপত্র পান তিনি। তারকা সাংসদ টুইটারে লেখেন, “শুধুমাত্র সাংসদ হিসেবেই মানুষের পাশে দাঁড়াইনি। মানবিকতার খাতিরেই পাশে ছিলাম।”

[আরও পড়ুন: অনেকটাই নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, গত ২৪ ঘণ্টায় সংক্রমণ ৩০ হাজারেরও কম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার