shono
Advertisement

অসুস্থ বিনোদ খান্না, ভর্তি মুম্বইয়ের অভিজাত হাসপাতালে

শুক্রবার রাতে অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়। The post অসুস্থ বিনোদ খান্না, ভর্তি মুম্বইয়ের অভিজাত হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 10:50 AM Apr 05, 2017Updated: 03:01 PM Dec 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ অভিনেতা বিনোদ খান্না। মুম্বইয়ের গিরগাম এলাকার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি তিনি। জানা গিয়েছে, সিভিয়ার ডিহাইড্রেশন হয়েছিল অভিনেতার। তবে আপাতত বর্ষীয়ান বলিউড তারকার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।

Advertisement

[যতটা প্রয়োজন ততটা টাকা মিলছে না এটিএমে, কেন জানেন?]

বিনোদ-পুত্র রাহুল জানান, শুক্রবার রাতে অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। প্রথম ২৪ ঘণ্টা বেশ উৎকণ্ঠার মধ্যে কেটেছিল তাঁদের। তবে পরে চিকিৎসকরা আশ্বাস দেন, পরিস্থিতি তাঁদের নিয়ন্ত্রণে আছে।  এখন অনেকটাই সুস্থ অভিনেতা। খুব শিগগিরিই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানান রাহুল। বাবার দ্রুত আরোগ্যের জন্য রিসার্চ সেন্টারের কর্মী ও ডাক্তারদের ধন্যবাদ দিয়েছেন তিনি। ধন্যবাদ দিয়েছেন বিনোদের অনুরাগীদেরও, যাঁরা অভিনেতার জন্য প্রার্থনা করেছেন।

[নির্বাচনী প্রতিশ্রুতি রেখে কৃষকদের ঋণ মকুব করলেন যোগী]

অভিনয় জীবনের শুরুটা নেগেটিভ চরিত্র দিয়ে করলেও খুব শিগগিরিই নায়কের চরিত্রে দর্শকদের মন জয় করেছিলেন বিনোদ খান্না।  চার দশকেরও বেশি সময় ধরে অব্যাহত সেই পালা।  হেরাফেরি, মুকাদ্দর কা সিকান্দর, অমর আকবর অ্যান্টনি-র মতো ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন অমিতাভ বচ্চনের পাশাপাশি। বেশ কয়েকবার ফিল্মফেয়ারের সহ-অভিনেতার পুরস্কার পুরে নিয়েছেন নিজের ঝুলিতে।  কুরবানি ছবির জন্য পেয়েছেন সেরা অভিনেতার মনোনয়ন।

[পাঁচতারা হোটেলের বিলাশ ছেড়ে গোশালাকেই বাছলেন এই মন্ত্রী]

১৯৯৯ সালে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার দিয়ে তাঁকে সম্মানিত করে ফিল্মফেয়ার। মাঝে আধ্যাত্মের পথ বেছে নিয়েছিলেন বটে। তবে ফিরে এসেছেন স্বমহিমায়। শেষবার তাঁকে বড় পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’ ছবিতে। তারপর বেশ কিছুদিন নিজের রাজনৈতিক জীবন নিয়ে ব্যস্ত ছিলেন বর্ষীয়ান অভিনেতা। শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও বেশ কিছুদিন পর্যবেক্ষণে রাখার পরই তাঁকে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

[‘আমেরিকা শাসন করছে এক অপদার্থ’, ট্রাম্পকে কটাক্ষ আইএস-এর]

The post অসুস্থ বিনোদ খান্না, ভর্তি মুম্বইয়ের অভিজাত হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement