shono
Advertisement

বচ্চন পরিবারের মান ভাঙাতে এগিয়ে এলেন ঐশ্বর্যই, সপরিবারে ছবি পোস্ট অভিষেক ঘরনির!

ঐশ্বর্যর ড্যামেজ কন্ট্রোল?
Posted: 09:10 AM Nov 24, 2023Updated: 10:18 AM Nov 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে কি ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা? বচ্চন পরিবারের অশান্তির নেপথ্য়ে কি ঐশ্বর্যেরই কোনও দোষ? নাকি সব দোষ নিজের কাঁধে নিয়ে ফের সংসারে মন দিতে চাইছেন জুনিয়ার ঘরনি! হ্যাঁ, সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি ঘিরেই নানা জল্পনা। যে ঐশ্বর্য, অমিতাভের জলসা ছেড়ে মায়ের বাড়িতে উঠেছেন, সে ঐশ্বর্যই ছবি তুললেন গোটা বচ্চন পরিবারের সঙ্গে! তাও আবার মেয়ে আরাধ্যার জন্মদিনে।

Advertisement

১৬ নভেম্বর ছিল ঐশ্বর্য ও অভিষেকের একমাত্র কন্য়া আরাধ্য়ার জন্মদিন। দাদু অমিতাভ, নাতনির জন্মদিনে একটিও শব্দ খরচ করেননি। তবুও ঐশ্বর্য, বচ্চন পরিবারের সবার সঙ্গে মেতে উঠলেন মেয়ের বার্থডে পার্টিতে। ছবি দেখে সবাইকে তো বেশ খুশি খুশিই লাগছে। তাহলে কি বচ্চন পরিবারের কোন্দল মিটে গিয়েছে, নাকি সংসারের অশান্তিকে সবার থেকে লুকিয়ে রাখার জন্য়ই এমন ছবি তুলেছেন ঐশ্বর্য!

[আরও পড়ুন: ‘পাঠান’, ‘জওয়ান’-এর পথে শাহরুখের ‘ডাঙ্কি’ও? মুক্তির আগেই লাভের ঘরে ১০০ কোটি]

গুঞ্জন বলছে, বচ্চন পরিবারের সঙ্গে নাকি অশান্তি মেটানোর জন্য় চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। ঐশ্বর্যই নাকি এগিয়ে এসেছেন বিবাদে ইতি টানতে। এমনকী, শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি।

প্রসঙ্গত, মেয়ে আরাধ্যাকে নিয়ে অমিতাভের জলসা ছেড়েছেন অভিষেক ঘরনি। সূত্র বলছে, ঐশ্বর্যর এই বাড়ি থেকে বেরিয়ে যাওয়াটা একেবারেই স্বাভাবিক ঘটনা নয়। কানাঘুষোয় শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন ঐশ্বর্য ও আরাধ্যা। তবে অভিষেক, জয়া, অমিতাভ কেউই এই নিয়ে মুখ খুলতে নারাজ। তবে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ছবি কিন্তু একেবারেই অন্যকথা বলছে।

[আরও পড়ুন: প্রথম প্রেম কি ভোলা যায়? কাপুরবধু হয়েও করণের শোয়ে প্রাক্তন সিদ্ধার্থকে নিয়ে ‘আগল খোলা’ আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement