shono
Advertisement
Janhvi Kapoor

খাবারে বিষক্রিয়া! হাসপাতালে জাহ্নবী কাপুর

বৃহস্পতিবার অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি আরও খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়।
Published By: Sandipta BhanjaPosted: 07:49 PM Jul 18, 2024Updated: 08:29 PM Jul 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানে বলিউডের ‘ফুল অ্যাটেন্ডেস’ দিয়েছেন। আম্বানিদের রাজকীয় বিয়ের কয়েক দিন বেশ খোশমেজাজে ছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। লাল গালিচায় ফ্যাশন অবতারে আগুন ঝরিয়েছেন। কখনও ময়ূর পালকের রঙের পোশাকে, আবার কখনও বা বডিং হাগিং গাউনে কেড়েছেন নজর। প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গেই তাল মিলিয়ে নাচতেও দেখা গিয়েছিলে তাঁকে। সেই রেশ কাটতে না কাটতেই ঘোরতর বিপদ! হাসপাতালে ভর্তি হল জাহ্নবী কাপুরকে।

Advertisement

১৮ জুলাই, বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। বলিউড মাধ্যম সূত্রে খবর, 'উলঝ' অভিনেত্রীর দিন কয়েক ধরেই শরীর ভালো যাচ্ছে না। আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার পরই অসুস্থ হয়ে পড়েছেন জাহ্নবী কাপুর। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে খবর, কদিন থেকেই অভিনেত্রীর শরীর খুব দুর্বল এবং বুধবার শারীরিক পরিস্থিতি এতটাই খারাপ হয় যে, শেষমেশ পরিবারের তরফে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। খাবারে বিষক্রিয়ার জন্যই জাহ্নবী অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর। আগামী দু-তিন দিনের মধ্যেই শ্রীদেবীকন্যাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: মুছলেন ‘সেনগুপ্ত’ পদবী, মনখারাপের পোস্ট! যিশু-নীলাঞ্জনার সুখের সংসারে ভাঙন?]

মঙ্গলবারই স্পাই থ্রিলার ‘উলঝ’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর সেখানেই ভারতীয় বিদেশ মন্ত্রকের উচ্চপদস্থ কর্মী সুহানা ভাটিয়ার চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। আড়াই মিনিটের এই ট্রেলারে রীতিমতো নজর কেড়েছে তাঁর অভিনয়। আগামী ২ আগস্ট ছবির রিলিজ। যার জেরে একাধিক প্রোমোশনের শিডিউল ছিল জাহ্নবীর। তবে অসুস্থ হয়ে পড়ায় আপাতত দিন কয়েক অভিনেত্রীকে বিশ্রামে থাকতে হবে বলেই শোনা যাচ্ছে।

সূত্রের খবর মানলে, সম্প্রতি ৬৫ কোটির বাড়ি কিনেছেন জাহ্নবী। বর্তমান সময়ের প্রেক্ষিতে ওঅভিনেত্রীর মোট সম্পত্তির আর্থিক মূল্য প্রায় ৮২ কোটি টাকা। এখন অভিনেত্রী বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে বান্দ্রার অভিজাত এলাকায় থাকেন। তবে মুম্বইয়ে নাকি ৬৫ কোটি টাকা দিয়ে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। এই বাড়িতে বিশাল বড় ও সাজানো রান্নাঘর রয়েছে। রয়েছে প্রাইভেট সুইমিং পুল। বাড়ির ভিতরেই আবার আছে বার। বাইরে সুন্দর সাজানো বাগানও দেখা যায়। 

[আরও পড়ুন: পুড়ছে বাংলাদেশ, জ্বলছে ঢাকা বিশ্ববিদ্যালয়! অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে কী বলছেন মিথিলা, স্বস্তিকারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৮ জুলাই, বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী।
  • খাবারে বিষক্রিয়ার জন্যই জাহ্নবী অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর।
  • আগামী দু-তিন দিনের মধ্যেই শ্রীদেবীকন্যাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে শোনা যাচ্ছে।
Advertisement