shono
Advertisement

হাওড়া স্টেশনের সাবওয়েতে অভিনেত্রীর শ্লীলতাহানি, হাতেনাতে ধরা পড়ল অভিযুক্ত

ঘটনায় উদ্বিগ্ন স্থানীয় বিধায়ক ও মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। The post হাওড়া স্টেশনের সাবওয়েতে অভিনেত্রীর শ্লীলতাহানি, হাতেনাতে ধরা পড়ল অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 08:56 PM May 10, 2018Updated: 12:49 PM May 11, 2018

সুব্রত বিশ্বাস: সাধারণই হোন কিংবা ছোটপর্দার পরিচিত মুখ, এ শহরে পথেঘাটে মহিলারা কতটা নিরাপদ? এবার হাওড়া স্টেশনের সাবওয়েতে হাজার হাজার মানুষের ভিড়ে শ্লীলতাহানির শিকার হলেন এক অভিনেত্রী। ঘটনার পর অভিযুক্ত পাপ্পু সোনকারকে ধরে ফেলেন যাত্রীরা। তাকে রেলপুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। জানা গিয়েছে, হাওড়া স্টেশন চত্বরে ট্যাক্সির দালালি করে পাপ্পু।

Advertisement

[পঞ্চায়েত নির্বাচনের জের, পিছোল কলকাতা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা]

ওই অভিনেত্রীর বাড়ি হুগলির ভদ্রেশ্বরে। তবে কাজের সুবাদে কলকাতার বাইপাস লাগোয়া ফ্ল্যাটে থাকেন তিনি। রেল পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ভদ্রেশ্বর থেকে কলকাতায় ফিরছিলেন তিনি। সাবওয়ে দিয়ে বাসস্টপের দিকে যাওয়ার সময়ে অভিনেত্রীর শ্লীলতাহানি করে পাপ্পু। আতঙ্কে চিৎকার করে ওঠেন তিনি। অভিযুক্তকে ধরে ফেলেন যাত্রীরাই। পরে তাকে রেলপুলিশের হাতে তুলে দেওয়া হয়। যাত্রীদের অভিযোগ, রাত নামলেই হাওড়া স্টেশন লাগোয়া ট্যাক্সি স্ট্যান্ডে দালালদের দৌরাত্ম্য বাড়ে। দালালের বেশে অনেক অপরাধীও ঢুকে পড়ে স্টেশন চত্বরে। অভিনেত্রীর শ্লীলতাহানিতে অভিযুক্ত পাপ্পু সোনকারও ট্যাক্সির দালালি করেই জানা গিয়েছে। এদিকে এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন হাওড়ার বিধায়ক ও মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। তিনি বলেন, হাওড়া স্টেশন চত্বরে মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে। স্টেশনে অপরাধীদের দৌরাত্ম্য রুখতে পদক্ষেপ করতে হবে পুলিশ।

[কোটি টাকার সোনার বিস্কুট বড়বাজারে বিক্রির চেষ্টা, বমাল গ্রেপ্তার পাচারকারী]

The post হাওড়া স্টেশনের সাবওয়েতে অভিনেত্রীর শ্লীলতাহানি, হাতেনাতে ধরা পড়ল অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement