shono
Advertisement

‘আমাকে সরিয়ে ছবিতে প্রেমিকাকে নিতেন নায়করা’, দেশে ফিরে বললেন মল্লিকা

বলিউড থেকে কেন দূরে সরে গিয়েছিলেন অভিনেত্রী? The post ‘আমাকে সরিয়ে ছবিতে প্রেমিকাকে নিতেন নায়করা’, দেশে ফিরে বললেন মল্লিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:01 PM Jun 29, 2019Updated: 08:01 PM Jun 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েক বছর থেকেই বলিউড ইন্ডাস্ট্রিতে দেখা নেই ‘মার্ডার’-অভিনেত্রীর। কারণ, বছর কয়েক আগে তিনি মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন। তবে, দু’-একটা ‘ফ্লপ’ ছবি ছাড়া সেরকম কিছু হিল্লে করতে পারেননি হলিউডে। তবে এবার বছর কয়েক বাদে ফিরলেন দেশে। তা কেন মুম্বই থেকে দূরে সরে গিয়েছিলেন ইমরান হাসমির এই ‘হট’-নায়িকা? উত্তর দিলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত নিজেই।

Advertisement

[আরও পড়ুন: অগ্নিমিত্রার নেতৃত্বে টলিপাড়ার বিজেপি ঘনিষ্ঠ সংগঠনের বৈঠক]

মুখরা মেয়ে। তার উপর আবার সব ব্যাপারে নিজের মতামত দেওয়ার বদ অভ্যাস। এই দুই দোষেই বলিউড দূরে সরিয়ে দিয়েছিল অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে। দেশে ফিরে এমনটাই জানালেন নায়িকা। একতা কাপুরের প্রযোজনায় একটি হরর-কমেডি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। সেই ছবি সংক্রান্ত এক সাক্ষাৎকারেই তিনি বললেন, বলিউডে মেয়েদের অধিকার আর সমস্যা নিয়ে কথা বলতে গিয়েই অভিনেতাদের অপ্রিয় হয়ে যান তিনি। তাঁর মুখরা হাবভাবের জন্য অনেক ছবিতেই তাঁকে সরিয়ে জায়গা করে দেওয়া হয় নায়কের প্রেমিকাদের। এমনকী, বহু নায়িকারও রোষানলে পড়তে হয়েছিল তাঁকে। মল্লিকা জানিয়েছেন, সেসময়ে এখনকার মতো সোশ্যাল মিডিয়ার এত রমরমা ছিল না। নিজেদের কথা জানানোর জোর ছিল না। তবে এখন পরিস্থিতি অনেকটাই আলাদা। তবে একটা সময় ক্ষোভ থাকলেও এখন আর সেসবে পাত্তা দেন না মল্লিকা।

[আরও পড়ুন: পঙ্কজ ত্রিপাঠীকে আলিঙ্গন করছেন না সহশিল্পী রণবীর সিং! কেন জানেন?]

উল্লেখ্য, এই প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন মল্লিকা। নেপথ্যে একতা কাপুর। সৌজন্যে অল্টবালাজি প্রযোজিত হরর কমেডি ‘বুউউউ…সবকি ফাটেগি’। ওই ওয়েব সিরিজের কাজেই মুম্বইয়ে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, ‘মার্ডার’ ব্লক বাস্টার হিট হওয়ার পরও কেন সেভাবে তাঁকে বলিউডের ছবিতে পাওয়া গেল না। জবাবে ওই কথা বলেন নায়িকা। বছর ৪২-এর অভিনেত্রী বলেন, বলিউডের মনোভাব অবশ্য এখনও খুব একটা বদলায়নি। ছক ভাঙতে এখনও অনীহা তাঁদের। বছরে ১৫০০টা ছবি করলেও ছক ভাঙা ছবি হয় হাতে গোনা কয়েকটা। বলিউডে
মেয়েদের সাফল্য প্রসঙ্গে তিনি বলেন, আমার এই কাজটি নেওয়ার একটা বড় কারণ প্রযোজক একতা কাপুর। ওর সাফল্য দেখে আমার ভাল লাগে।

The post ‘আমাকে সরিয়ে ছবিতে প্রেমিকাকে নিতেন নায়করা’, দেশে ফিরে বললেন মল্লিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement