shono
Advertisement

শাড়ির ব্যবসা করে কটাক্ষের শিকার, নিন্দুকদের মোক্ষম জবাব রচনা বন্দ্যোপাধ্যায়ের

অনলাইনে শাড়ি বিক্রি করায় ট্রোলড হয়েছিলেন তারকা।
Posted: 10:57 AM Sep 29, 2021Updated: 01:30 PM Sep 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়, সঞ্চালনার পাশাপাশি অনলাইনে শাড়ি ব্যবসা শুরু করেছেন। তার জন্য ট্রোল হতে হয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachna Banerjee)। শুনতে হয়েছে কুকথা। যাবতীয় সমালোচনার জবাব দিলেন তারকা। ফেসবুক লাইভে সমালোচকদের উদ্দেশে পালটা প্রশ্ন তোলেন “শাড়ির ব্যবসা করা কি খারাপ?”

Advertisement

একেবারে নতুন অবতারে ধরা দিতে চলেছেন তিনি, তা অনেক আগেই জানিয়েছিলেন রচনা। ‘রচনা’স ক্রিয়েশন নামে বুটিক খুলেছেন তিনি। তাতেই ট্রোলের বন্যা বয়ে যায়। অনেকের কথায়, গড়িয়াহাটে যে শাড়ি ৭০০ টাকায় পাওয়া যায়, সেটা নাকি রচনা ১০০০ টাকায় বিক্রি করছেন! শুধু তাই নয়, অনেকে বললেন, রচনা ক্রিয়েশনের শাড়িগুলো অন্য দোকান থেকে নিয়ে আসা! আবার অনেকের মতে, সেলিব্রিটিরা যদি এভাবে অনলাইনে শাড়ি বিক্রি শুরু করেন, তাহলে ছোট ব্যবসায়ীরা বিপদে পড়বেন। অনেকে আবার রচনাকে সোজা জানালেন পরমা বন্দ্যোপাধ্যায় ও সুদীপা মুখোপাধ্যায়ের মতো গলা কাটবেন না!

[আরও পড়ুন: শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বাঙালিবাবু’ সেজে জনি লিভার, ব্যাপারটা কী?]

ফেসবুক লাইভেই সমালোচনার উত্তর দেন রচনা। তিনি অনলাইন শাড়ির ব্যবসায় নেমেছেন তাতে অনেকে যে দুঃখ পেয়েছেন, সেকথা জানেন তারকা। তাঁদের জানান, দেশের কোটি কোটি মানুষের মধ্যে লক্ষাধিক মহিলা রয়েছেন। সুতরাং তিনি শাড়ি বিক্রি করলে কারও অসুবিধা হবে না বা অসুবিধা হওয়ার কথা নয়। কারণ সকলের শাড়িই বিক্রি করার সম্পূর্ণ সুযোগ রয়েছে। “শাড়ির ব্যবসা করা কি খারাপ?” প্রশ্ন তোলেন অভিনেত্রী। তাঁর এই ব্যবসা অনেক মহিলাকে অনুপ্রাণিত করবে বলে জানান রচনা। “রচনাদি করতে পারলে আমরা কেন করতে পারব না”, বলেন অভিনেত্রী।

এর আগে তারকা বলেছিলেন, “আমাকে অনেকেই বলেছিলেন, অভিনয়, দিদি নাম্বার ওয়ান (Didi Number 1), ছেলেকে মানুষ করা এবং সংসারের পাশাপাশি এমন কিছু করতে, যাতে সাধারণের সঙ্গে আরও বেশি যোগাযোগ স্থাপন করতে পারি। আর সেই কারণেই এই বুটিক। সেই কারণেই অনলাইনে শাড়ির ব্যবসা।”

[আরও পড়ুন: প্রথম বিদেশ যাত্রা যুবানের, ছোট্ট ছোট্ট পায়ে বিমানবন্দরে দাপিয়ে বেড়াল রাজ-শুভশ্রীর ছেলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement