shono
Advertisement

বরফঢাকা দার্জিলিংয়ে কী করছেন সোহিনী সরকার? জোর চর্চায় অভিনেত্রীর ভিডিও

এই প্রথম শৈলশহরের তুষারপাতের সাক্ষী হলেন অভিনেত্রী।
Posted: 08:03 PM Feb 04, 2022Updated: 10:00 PM Feb 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুযোগ পেলেই পাহাড় ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। তবে শুক্রবার যে আনন্দ পেলেন, তা কখনই পাননি। এই প্রথম শৈলশহরের তুষারপাতের সাক্ষী হলেন অভিনেত্রী। আর তা দেখেই উচ্ছ্বসিত হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও।

Advertisement

ভিডিওতে নীল জ্যাকেট ও কালো প্যান্ট পরে দার্জিলিংয়ের রাস্তায় বেরিয়েছিলেন সোহিনী। তুষারপাত দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন। দু’হাতের মুঠোয় বরফ ভরে নিয়ে ক্যামেরার সামনে আসেন। খুশিতে আত্মহারা হয়ে তা উপরের দিকে ছুঁড়ে দেন। প্রবল ঠান্ডায় নাক পর্যন্ত লাল হয়ে গিয়েছিল সোহিনীর। কিন্তু মনে তাঁর ছিল তুষারপাতের সাক্ষী হওয়ার আনন্দ। 

[আরও পড়ুন: সরস্বতী পুজোর দিনও কি বৃষ্টিতে ভাসবে রাজ্য? পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর]

একাধিকবার দার্জিলিংয়ে গিয়েছেন সোহিনী। কখনও বেড়াতে, কখনও আবার শুটিংয়ের তাগিদে। ঘুরে বেড়িয়েছেন শৈলশহরের নানা প্রান্তে। কিন্তু এভাবে বাঙালির সাধের দার্জিলিংকে কখনও এভাবে দেখেননি বলেই জানান অভিনেত্রী। কথা বলতে বলতেই আবার রাস্তার পাশে চলে যান। সেখানে বাইকের উপরে জমা হওয়ার বরফের আস্তরণ হাতে তুলে আবার ছুঁড়ে দেন আকাশের উদ্দেশ্যে। 

শুধু সোহিনী নয়, দার্জিলিংয়ের তাঁর সঙ্গে এই তুষারপাত উপভোগ করেছেন অভিনেতা রণজয় বিষ্ণুও (Ranojoy Bishnu)। সেলফি ভিডিও পোস্ট করেছেন রণজয়। আর তার নেপথ্যে ‘রোজা’ সিনেমার ‘ইয়ে হাসি ওয়াদিয়া…’ গানটি ব্যবহার করেছেন। 

দার্জিলিংয়ের এই তুষারপাত (Darjeeling Snowfall) উপভোগ করেছেন অন্যান্য পর্যটকরাও। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, শনিবারও তুষারপাত হতে পারে শৈলশহরে। উত্তরবঙ্গের একাধিক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনাও রয়েছে বলে হাওয়া অফিস সূত্রে খবর।  

[আরও পড়ুন: এ যে সাক্ষাৎ জটায়ু! লোকসভায় বিজেপি সাংসদকে দেখে চমকে উঠলেন অনেকেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement