shono
Advertisement

জীবনযুদ্ধে হার, প্রয়াত অভিনেত্রী সোনালি চক্রবর্তী

দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি।
Posted: 09:47 AM Oct 31, 2022Updated: 10:38 AM Oct 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত অভিনেত্রী সোনালি চক্রবর্তী (Sonali Chakraborty)। সোমবার ভোরে  দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। এমনটাই জানিয়েছেন তাঁর স্বামী তথা টলিউডের প্রখ্যাত অভিনেতা শংকর চক্রবর্তী।

Advertisement

বহুদিন ধরেই অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে সোনালি চক্রবর্তী। রঙ্গমঞ্চ হোক বা সিনেমা, কিংবা হোক সিরিয়াল, সর্বত্রই ছিল তাঁর অবাধ বিচরণ। জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন অভিনেত্রী। হাসপাতালেও ভরতি হতে হয়েছিল। সুস্থ হয়ে বাড়িও ফিরেছিলেন। ফিরে আবার কাজ শুরু করেছিলেন। ‘গাঁটছড়া’ সিরিয়ালের মুখ্য চরিত্র খড়ির (শোলাঙ্কি রায়) জেঠিমার ভূমিকায় দেখা যায় তাঁকে। কিন্তু কিছুদিন আগে আবার অসুস্থ হয়ে পড়েন সোনালি চক্রবর্তী। 

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত বোন, অনুরাগীদের কাছে অর্থসাহায্য চাইলেন অভিনেতা সায়ন ঘোষ]

সোনালি চক্রবর্তী শুধু তাঁর জীবনের সঙ্গীই ছিলেন না, কর্মজীবনেরও সঙ্গী ছিলেন। মঞ্চের পাশাপাশি ক্যামেরার সামনেও জুটি বেঁধে কাজ করেছেন তাঁরা। এমন পরমবন্ধুকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেতা শংকর চক্রবর্তী (Shankar Chakraborty)। সংবাদ প্রতিদিন ডিজিটালের প্রতিনিধির সঙ্গে ফোনে কথা বলার সময়ও তাঁর গলা ধরে এসেছিল। অভিনেতা জানান, লিভারের সমস্যা ছিল সোনালিদেবীর। মাঝে সুস্থ হয়ে বাড়ি ফিরলেও ফের অসুস্থ হয়ে পড়েন।

গত ২৪ অক্টোবরও প্রদীপ জ্বালিয়ে পরিবারের সঙ্গে দীপাবলি পালন করেছিলেন সোনালি চক্রবর্তী। কিন্তু তারপরই তাঁর শরীর খারাপ হতে শুরু করে। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় অভিনেত্রীকে। অনেক চেষ্টা করা হয়েছিল। তবে শেষরক্ষা হয়নি। হাসপাতালেই শেষনিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী। সোমবার সকালে সোনালি চক্রবর্তীর হাসিমুখের একটি ছবি পোস্ট করেন শংকর চক্রবর্তী। ক্যাপশনে লেখেন “ভরা থাক স্মৃতিসুধায়…”।  অভিনেতার এই পোস্টে অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছিলেন। সোনালি চক্রবর্তীর আত্মার শান্তি কামনা করেছেন তাঁরা। 

  

[আরও পড়ুন: বাংলা ছবি ‘দোস্তজী’র ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন, কী লিখলেন ভিডিও শেয়ার করে?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement