shono
Advertisement

‘সবই মায়া, তাই ত্যাগ করতেই হবে!’, ধূমপান ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা

পুরনো সব বদ অভ্যাস থেকে দূরে থাকার চেষ্টায় শ্রীলেখা।
Posted: 04:02 PM Nov 17, 2021Updated: 04:02 PM Nov 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না আর নয়, এবার ছাড়তেই হবে! কিন্তু এত পুরনো অভ্য়াস? ছাড়তে পারব তো! মনের মধ্যে আর কোনও দোটানা চিন্তাভাবনা নয়। এবার সত্যিই ছাড়ব! বুধবার রাতে হঠাৎই অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ঠিক করে ফেললেন ধূমপান ছেড়ে দেবেন। আর যেমন ভাবা তেমনি কাজ। টুক করে ফেসবুকে শ্রীলেখা লিখেও ফেললেন সেকথা। অনুরাগীদের সাক্ষী রেখেই শ্রীলেখা কথা দিলেন সিগারেট আর তিনি খাবেন না!

Advertisement

শ্রীলেখা তাঁর এই পোস্টে লিখলেন, ‘ইচ্ছে হচ্ছে সিগারেট ছেড়ে দিই। সেই কলেজের আগে থেকে অভ্য়াস। তবে সিনেমা এসে মোটেই সিগারেট খাওয়া শিখিনি। বাবার কাছে সিগারেট খাওয়া নিয়ে প্রচুর বকা খেয়েছি, মেরেওছে বাবা আমাকে। সেই বাবাই আবার আমার কাছ থেকে সিগারেট চুরি করে খেয়েছে। এরকমই সম্পর্ক ছিল আমাদের। কিন্তু এবার আমি ছাড়বই!’

ছবি সৌজন্যে- ফেসবুক

[আরও পড়ুন: বিয়ের পোশাকে রংমিলন্তি, স্বামী কুণালকে ফের বিয়ে করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়]

শ্রীলেখার কাছে সিগারেট অনেক প্রাপ্তি, অপ্রাপ্তি, বেড়ে ওঠা, বুড়ো হয়ে ওঠায় জুড়ে রয়েছে। অভিনেত্রীর কাছে সিগারেট একেবারেই মায়ার মতো। তাই এই মায়াকে ত্যাগ করতেই হবে!

বাবার মৃত্যুর পর থেকে বেশিরভাগ সময়টা মন খারাপ করেই কেটেছে শ্রীলেখার। তার উপর সম্প্রতি আবাসনে পোষ্য়কে নিয়ে বিতর্ক। তবে এসব ভুলে, ভাল থাকতে চান শ্রীলেখা। নিজেকে ব্যস্ত রাখতে চান নানা ভাল কাজে। নিজের মতো করে বাঁচতে চান। ফের একটু গুছিয়ে নিতে চান নিজেকে। আর তাই হয়তো, ধীরে ধীরে পুরনো সব বাজে অভ্যাস থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি। শ্রীলেখার চিকিৎসকও তো বলেছেন ধূমপান ছেড়ে দেওয়ার কথা। এতদিন সে কথা না শুনলেও, এবার তিনি সিগারেট ছাড়বেন বলেই মনস্থির করেছেন।

ছবি সৌজন্যে- ফেসবুক

[আরও পড়ুন: প্রথমবার জুটিতে পরমব্রত-ইশা, টেমস নদীর তীরে টলিউড দেখবে নতুন প্রেমের রসায়ন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement