shono
Advertisement

‘মাফ করবেন আমাকে’, কলকাতার ফ্যানদের কাছে কেন হঠাৎ ক্ষমা চাইলেন আদা শর্মা?

'দ্য কেরালা স্টোরি' ছবি নিয়ে বিতর্ক চলছে।
Posted: 02:54 PM Jun 08, 2023Updated: 02:54 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিষেধাজ্ঞা উঠলেও, কলকাতার একটি সিনেমা হলেও শো পায়নি দ্য় কেরালা স্টোরি। এদিকে বক্স অফিসে দারুণ আয় এই ছবির। বিতর্ককে সঙ্গী করে আলোচনা, সমালোচনাতেও টক অফ দ্য টাউন। কিন্তু এত কিছু সত্ত্বেও কলকাতার বহু মানুষ দেখে উঠতে পারলেন না পরিচালক সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’। 

Advertisement

সম্প্রতি এই সিনেমা না দেখতে পারার দুঃখ আদা শর্মাকে টুইটে উজাড় করে দিলেন কলকাতার সিনেপ্রেমিরা। কিন্তু তার উত্তরে আদা শুধু ক্ষমাই চাইলেন।

আদাকে উদ্দেশ্য করে এক নেটিজেন লিখলেন, ‘৫০০ টাকা খরচা করতে পারি এই ছবিটা দেখার জন্য।’

এর উত্তরে টুইট করে আদা লিখলেন, ”আমি খুবই দুঃখিত, নিষেধাজ্ঞা উঠলেও ছবিটা সিনেমা হলে শো পায়নি। সিনেমা দেখানো আমার হাতে নেই।”

[আরও পড়ুন: ফিল্মফেয়ার নিয়ে নাসিরুদ্দিনকে খোঁচা? ‘আমার ক্ষমতা নেই’ বিতর্কে জল ঢাললেন মনোজ]

প্রসঙ্গত, ‘দ্য কেরালা স্টোরি’র টিজারে দেখানো হয়েছিল কেরালার ৩২ হাজার মহিলাকে জোর করে ধর্মান্তরিত করা হয়েছিল। ছবি বিতর্কে জড়ানোর পর সুপ্রিম কোর্টের নির্দেশেই ছবির শুরুতে এই নাম্বার বদলে ফেলে ৩ জন উল্লেখ করার কথা বলা হয়।

এই বিষয় নিয়ে কথা বলতেই গিয়েই বিপুল শাহ সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, ”সুপ্রিম কোর্টের নির্দেশে আমরা ছবির শুরুতে বিধিবদ্ধ সতর্কীকরণে সংখ্য়া বদলে ফেলা হয়েছে। তবে ৩২ হাজার সংখ্যাটা যে একেবারেই মিথ্যে তা কিন্তু সুপ্রিম কোর্ট বলেনি। দেখা যাক মামলার শুনানি ১৮ জুলাই হবে। সুপ্রিম কোর্ট যা নির্দেশ দেবে সেটাই মাথা পেতে নেব।”

এই সাক্ষাৎকারে বিপুল শাহ আরও বলেন, বিপুল শাহ, ‘আমাদের হাতে যা যতটা ছিল আমরা করেছি আইন মেনে। সুপ্রিম কোর্টের উপরে তো কেউ নয়। আমরা এখন তাই সুপ্রিম কোর্টকে আবেদন করব যে রাজ্যগুলো আদেশ মানল না তাদের যেন কড়া শাস্তি দেওয়া হয়। যাতে ভবিষ্যতে এ ঘটনা আর না ঘটে।’

[আরও পড়ুন: ‘রাম-ভক্ত’ প্রযোজক, ‘আদিপুরুষ’-এর ১০ হাজার টিকিট দিচ্ছেন বিনামূল্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement