shono
Advertisement

সত্যিই সুশান্তের ‘অভিশপ্ত’ বাংলো কিনছেন? জল্পনা নিয়ে বড় তথ্য ফাঁস! মুখ খুললেন আদা শর্মা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফাঁকা পড়ে রয়েছে বান্দ্রার ফ্ল্যাট।
Posted: 03:26 PM Aug 28, 2023Updated: 03:26 PM Aug 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার এই ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ। তারপর থেকে ফাঁকাই পড়ে রয়েছে ফ্ল্যাটটি। বিনোদনজগতের কাউকে আর ভাড়া দিতে নারাজ মালিক। এদিকে আত্মীয়, পড়শিদের তরফেও সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট নিয়ে নানা আপত্তি উঠেছিল। দিন কয়েক ধরেই বলিপাড়ায় শোনা যাচ্ছে ‘দ্য কেরালা স্টোরি’ ছবির নায়িকা আদা শর্মা (Adah Sharma) নাকি সেই ফ্ল্যাটটি কিনতে চলেছেন।

Advertisement

বিটাউনের অন্দরকে সুশান্তের ফ্ল্যাট নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই নাকি কানাঘুষো এই ফ্ল্যাটকে অভিশপ্ত বলে দাগিয়ে দিয়েছেন। কোনও ভাড়াটে পাওয়া যাচ্ছিল না। তবে এবার সদগতি হল বলেই শোনা যাচ্ছে। সত্যিই কি সুশান্ত সিং রাজপুতের বাংলো কিনছেন আদা শর্মা? সেই কৌতূহল যখন তুঙ্গে, ঠিক তখনই পাপ্পারাৎজিদের মুখোমুখি হয়ে বড় তথ্য ফাঁস করলেন অভিনেত্রী।

ফটোশিকারিদের মুখোমুখি হয়ে আদা শর্মা জানান, “যদি কিনি তাহলে আপনাদেরই সবার প্রথম জানাব। সে যখনই হোক না কেন, প্রতিজ্ঞা করলাম। আপনাদের মুখ মিষ্টি করাব।” অতঃপর আদা শর্মা এখনও সেই বাংলো কেনার চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। তবে এই গুঞ্জনকে যে পুরোপুরি উড়িয়েও দিলেন না তিনি, সেটা তাঁর কথাতেই স্পষ্ট।

[আরও পড়ুন: জুতো পায়েই উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে রাঘব-পরিণীতি! কটাক্ষের শিকার হবু দম্পতি]

২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। এর বিনিময়ে মাসিক ৪.৫ লক্ষ টাকা ভাড়া দিতেন তিনি। করোনার (Coronavirus) সময় এই ফ্ল্যাটেই সুশান্তের সঙ্গে থাকতেন রিয়া। কিন্তু ২০২০ সালের ১৪ জুন সমস্ত কিছু পালটে যায়। উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। সেই ঘটনার পর থেকে ফাঁকাই ছিল ফ্ল্যাটটি।

[আরও পড়ুন: পুজোর গেমচেঞ্জার হচ্ছে ‘রক্তবীজ’? রিলিজের ৭২ ঘণ্টা পরেও ট্রেন্ডিং রুদ্ধশ্বাস টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement