shono
Advertisement

‘এটা লজ্জার…’, কৌশিক গঙ্গোপাধ্যায়ের পর ‘পাঠান’-এর মুক্তির শর্ত নিয়ে ক্ষুব্ধ অঞ্জন দত্তও

ফেসবুকে ক্ষোভ উগরে দিয়েছেন পরিচালক-অভিনেতা।
Posted: 05:44 PM Jan 26, 2023Updated: 07:17 PM Jan 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৌশিক গঙ্গোপাধ্যায়ের পর এবার ‘পাঠান’-এর মুক্তির শর্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন অঞ্জন দত্ত (Anjan Dutt)। মুম্বইয়ের ডিস্ট্রিবিউটররা শর্ত দিয়েছেন, ‘পাঠান’ (Pathaan) সিনেমা নিতে গেলে সমস্ত শোয়ের জন্য নিতে হবে, অন্য কোনও সিনেমাকে শো দেওয়া যাবে না। এই অভিযোগে সোশ্যাল মিডিয়ায় সরব হন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। এবার বিষয়টিকে লজ্জাজনক আখ্যা দিলেন অঞ্জন দত্ত (Anjan Dutt)।  

Advertisement

সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পুজোর দিন ফেসবুকে অঞ্জন দত্ত ‘পাঠান’-এর উল্লেখ না করেই লেখেন, “এক সুপারস্টারের ছবির সুপার পাওয়ার প্রমাণ করার জন্য কয়েকটি বাংলা সিনেমাকে সরিয়ে দেওয়া হচ্ছে। এটা লজ্জার। এটা দেশের অন্য কোনও রাজ্যে যে করা সম্ভব নয় আমি সে বিষয়ে নিশ্চিত।  ব্লকবাস্টার হিন্দি সিনেমার ক্ষেত্রে এটা যেন নিয়মে পরিণত হয়েছে। খুবই লজ্জাজনক বিষয়।”

[আরও পড়ুন: ফের বড়পর্দায় সঞ্জয়-আরশাদ জুটি, ‘মুন্নাভাই’ সিরিজের নতুন ছবি? পোস্টার ঘিরে তুঙ্গে জল্পনা]

এরপরই আবার পরিচালক-অভিনেতা তথা বর্ষীয়ান সংগীতশিল্পী লেখেন, “আমি প্রযোজক-পরিচালকদের হয়ে কথাটা বলছি। সেই সহকর্মীদের সাপোর্ট করছি যারা আমার মতই এই বাংলা ভাষায় সিনেমা তৈরি করেন। যদি তাঁদের বাংলা ফিল্ম দেখতে ইচ্ছে করে, যদি সত্যিই দেখতে ইচ্ছে করে, তাহলে দয়া করে, একটু কষ্ট করে, সেই ছবিগুলো যে সময়, যে হলে চলছে, সেই শো-তেই দেখে নেবেন। এক সপ্তাহ এই কষ্টটুকু করুন। হয়তো একটা দু’টো ভাল ফিল্ম আবার নিজের জাগায় খুঁজে পাবে। মাত্র একটা সপ্তাহ।”

 
‘পাঠান’ নিয়ে একই সুর শোনা গিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার নেতা অময় খোপকরের কথায়। তাঁর অভিযোগ মহরাষ্ট্রের হল মালিকরা শাহরুখ খানের ‘পাঠান’-এর জন্য মারাঠি সিনেমার শো নিতে চাইছেন না। এদিকে প্রথম দিনেই দেশে ৫৭ কোটি টাকার ব্যবসা করেছে।  যার মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দি ভার্সান থেকে ও ২ কোটি টাকা ডাবিং ভার্সান থেকে এসেছে।  যা সর্বকালীন রেকর্ড বলেই মনে করা হচ্ছে। দেশ ও বিদেশের ব্যবসার নিরিখে ‘পাঠান’-এর আয় প্রথম দিনেই ১০০ কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: ভস্ম মাখা কপাল, চোখে রাগের আগুন, সাধুবেশে এই অভিনেতা কি দেব? গুঞ্জন তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement