shono
Advertisement

জওয়ানের মৃত্যুর বদলা, পাকিস্তানের সেনাঘাঁটি ধ্বংস করল ভারত

সোপিয়ানে অস্ত্র-সহ ধরা পড়েছে এক লস্কর জঙ্গি। The post জওয়ানের মৃত্যুর বদলা, পাকিস্তানের সেনাঘাঁটি ধ্বংস করল ভারত appeared first on Sangbad Pratidin.
Posted: 10:41 AM Jun 12, 2020Updated: 10:47 AM Jun 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পাকিস্তানকে যোগ্য জবাব দিলেন ভারতীয় সেনা জওয়ানরা। বৃহস্পতিবার ভোরে দেশরক্ষা করতে গিয়ে রাজৌরি সেক্টরে পাকিস্তানি সেনার ছোঁড়া গুলিতে শহিদ হন এক ভারতীয় জওয়ান। তার ২৪ ঘণ্টা পেরোনোর আগেই বদলা নিল ভারত। গোলা মেরে উড়িয়ে দিল সীমান্তের ওপারে থাকা পাকিস্তানি সেনার একটি ঘাঁটি। লাগাতার আক্রমণের ফলে আরও কয়েকটি সেনাঘাঁটি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে শুক্রবার সকালে সোপিয়ানের খোঁজপুরা এলাকা থেকে এক লস্কর জঙ্গিকে গ্রেপ্তার করেছে নিরাপত্তারক্ষীরা। ধৃতের কাছ থেকে একটি ৯ এমএম পিস্তল-সহ বেশ কিছু অস্ত্র উদ্ধার হয়েছে।

Advertisement

সূত্রের খবর, পাকিস্তানের ছোঁড়া গুলিতে ভারতীয় সেনা জওয়ানের মৃত্যুর পরে উত্তেজনা ছড়ায় সীমান্তে। ইসলামাবাদকে যোগ্য জবাব দেওয়ার তাগিদে রাজৌরি সেক্টরের ওপারে পাকিস্তানের সেনাঘাঁটি লক্ষ্য করে প্রবল আক্রমণ চালাতে থাকেন ভারতীয় জওয়ানরা। এর ফলে একটি ঘাঁটি ধ্বংস হওয়ার পাশাপাশি বেশ কয়েকটি ঘাঁটি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়।

[আরও পড়ুন: মেলেনি সরকারি সাহায্য, বিজেপি শাসিত রাজ্যেই খিদের জ্বালায় প্রাণ গেল ৮০টি গরুর! ]

প্রসঙ্গত উল্লেখ্য বুধবার রাত ১০ থেকে ১১টার মধ্যে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে গুলি চালাতে থাকে পাকিস্তান। জম্মু ও কাশ্মীরের রাজৌরি, পুঞ্চ ও কাঠুয়া জেলার মাঞ্জাকোট, কেরি, বালাকোট ও কারোল মাইট্রান সেক্টরে গুলি ছুঁড়তে শুরু করে। এর ফলে বৃহস্পতিবার ভোরে শহিদ হন এক ভারতীয় জওয়ান।

[আরও পড়ুন: লাফিয়ে বাড়ছে সংক্রমণ, করোনা আক্রান্তের হারে ব্রিটেনকে টপকে ৪ নম্বরে ভারত]

The post জওয়ানের মৃত্যুর বদলা, পাকিস্তানের সেনাঘাঁটি ধ্বংস করল ভারত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement