shono
Advertisement

খারাপ আবহাওয়া, ভোপালে জরুরি অবতরণ করল সোনিয়া ও রাহুল গান্ধীর বিমান

বেঙ্গালুরু থেকে দিল্লি ফিরছিলেন তাঁরা।
Posted: 09:05 PM Jul 18, 2023Updated: 01:07 AM Jul 19, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: বেঙ্গালুরু থেকে দিল্লি ফেরার পথে প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়ল সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীর বিমান। খারাপ আবহাওয়ার কারণে কোনও ঝুঁকি না নিয়ে ভোপালে তাঁদের বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়।

Advertisement

জানা গিয়েছে, এদিন সঙ্গে ৭টা ৪০ নাগাদ ভোপালে জরুরি অবতরণ করে তাঁদের বিমানটি। আসলে প্রবল বৃষ্টির কারণে বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। সেই কারণেই কোনও ঝুঁকি নেননি পাইলট। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোপাল বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে বসে কংগ্রেস নেত্রী সোনিয়া এবং রাহুল। জানা যাচ্ছে, আবহাওয়ার পরিস্থিতি দেখে আবার যাত্রা শুরু করবেন তাঁরা।

[আরও পড়ুন: উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের এক্সিকিউটিভ কাউন্সিলে সেই ওমপ্রকাশ, নতুন উপাচার্যের ক্ষমতা খর্বের কৌশল?]

এর আগে এমনই প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়েছিল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার। জলপাইগুড়ি থেকে বাগডোগরা বিমানবন্দর যাওয়ার পথে প্রবল ঝড়বৃষ্টিতে জোরে নড়তে থাকে কপ্টার। সঙ্গে সঙ্গে উপস্থিত বুদ্ধিতে পথ ঘুরিয়ে সেবক এয়ারবেসে কপ্টারের জরুরি অবতরণ ঘটান পাইলট। কোনওক্রমে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পান মমতা। যদিও সেই ঘটনায় পায়ে ও কোমরে আঘাত পেয়েছিলেন তিনি। পরে যার জন্য হাসপাতালেও ছুটতে হয় তাঁকে। খানিকটা সুস্থ হয়ে তিনিও সোমবার যোগ দিয়েছিলেন বেঙ্গালুরুর বিরোধী জোটের বৈঠকে। সেই বৈঠক সেরে ফেরার পথেই এবার প্রাকৃতিক দুর্যোগের জেরে জরুরি অবতরণ করাতে হল রাহুল ও সোনিয়ার বিমানকে।

[আরও পড়ুন: কুস্তিগিরদের যৌন হেনস্তা মামলায় মঞ্জুর অন্তর্বর্তী জামিন, আদালতে স্বস্তি ব্রিজভূষণের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement