shono
Advertisement
Airtel Plans

টি-টোয়েন্টি বিশ্বকাপে বড় ধামাকা! একগুচ্ছ নতুন প্ল্যান নিয়ে হাজির এই টেলিকম সংস্থা

নতুন কী কী প্ল্যান থাকছে বিশ্বকাপের জন্য?
Published By: Arpan DasPosted: 06:05 PM Jun 04, 2024Updated: 07:19 PM Jun 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup)। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামছেন রোহিতরা। তার আগেই গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান নিয়ে এল এয়ারটেল (Airtel)। তাদের ইউজাররা এবার আরও কম মূল্যে দেখতে পাবেন কুড়ি-কুড়ির বিশ্বযুদ্ধ। যার মধ্যে থাকছে তিনমাসের ডিজনি+ হটস্টার প্ল্যান।

Advertisement

টি-২০ বিশ্বকাপের অফিশিয়াল স্ট্রিমিং পার্টনার ডিজনি+ হটস্টার। এখান এয়ারটেলে আরও সস্তায় মিলবে তিন মাসের সাবস্ক্রিপশন। প্রিপেড ও পোস্টপেড প্যাকেজের সঙ্গে হোম ব্রডব্যান্ড, ইন্টারন্যাশনাল রোমিং ও এয়ারটেল ডিজিটাল টিভির সুবিধা পাবেন গ্রাহকরা। বিশ্বকাপের জন্য মাত্র ৪৯৯ টাকায় ডিজনি+ হটস্টারে ২৮ দিনের সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এল এয়ারটেল। যেখানে দৈনিক থাকবে ৩ জিবি ডেটা। ৮৪ দিনের প্ল্যানের মূল্য ৮৬৯ টাকা। যেখানে পাওয়া যাবে প্রত্যেক দিন ২ জিবি ডেটা। সঙ্গে সোনি লিভ ও এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream) সহ মোট ২০টি ওটিটি প্ল্যাটফর্ম পাওয়া যাবে।

[আরও পড়ুন: ‘গম্ভীরের মতো অলস আমি কাউকে দেখিনি’, কেন একথা বললেন কার্তিক?]

এছাড়াও বিশ্বকাপের জন্য আকর্ষণীয় পোস্টপেড প্ল্যান রয়েছে এয়ারটেলে। সেখানে আনলিমিটেড ৫জি ডেটা ও ফ্যামিলি অ্যাড অন সুবিধা থাকছে। ডিজনি+ হটস্টার এবং এয়ারটেল এক্সস্ট্রিম সহ মোট ২০টি ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা তো থাকছেই। তার তিনমাসের প্ল্যানগুলির জন্য একাধিক প্যাকেজের মূল্য ৩৯৯ টাকা, ৪৯৯ টাকা, ৫৯৯ টাকা। এক বছরের প্ল্যানের খরচ যথাক্রমে ৯৯৯ টাকা, ১১৯৯ টাকা ও ১৪৯৯ টাকা।

বিশ্বকাপে রোহিতরা কেমন পারফর্ম করবেন? বিশ্বকাপ কি ফিরে আসবে দেশে? সেই প্রতীক্ষার মধ্যেই নতুন প্ল্যান নিয়ে খেলা দেখার উন্মাদনা বাড়িয়ে দিতে উপস্থিত এয়ারটেল।

[আরও পড়ুন: ক্রীড়াসূচি ও অব্যবস্থায় ক্ষুব্ধ শ্রীলঙ্কা, ম্যাচ হেরে অদ্ভুত অজুহাত হাসারাঙ্গাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুরু হয়ে গিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামছেন রোহিতরা।
  • তার আগেই গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান নিয়ে এল এয়ারটেল। তাদের ইউজাররা এবার আরও কম মূল্যে দেখতে পাবেন কুড়ি-কুড়ির বিশ্বযুদ্ধ।
  • যার মধ্যে থাকছে তিনমাসের ডিজনি+ হটস্টার প্ল্যান।
Advertisement