shono
Advertisement

Breaking News

Aishwarya Rai Bachchan

বিপদে ঐশ্বর্য! কান থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হচ্ছেন বচ্চনবধূ, কিন্তু কেন?

কান-এ গিয়েই বিপদে ঐশ্বর্য রাই বচ্চন!
Published By: Sandipta BhanjaPosted: 03:15 PM May 19, 2024Updated: 03:15 PM May 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes Film Festival) গিয়েই বিপদে পড়লেন ঐশ্বর্য রাই বচ্চন! ফ্রেঞ্চ রিভিয়েরা থেকে ফিরেই নাকি বচ্চনবধূকে তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হবে। কিন্তু কেন?

Advertisement

৭৭তম কান চলচ্চিত্র উৎসবে ভাঙা হাত নিয়েই ছুটেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ফ্রেঞ্চ রিভিয়েরায় তাঁর লুক নিয়ে বেশ চর্চা নেটপাড়ায়। যদিও ঐশ্বর্য অনুরাগীরা অভিনেত্রীকে কুর্নিশ জানিয়েছেন, ভাঙা হাত নিয়েও প্লাস্টার জড়িয়েও রেড কার্পেটে হাঁটার জন্য। এবার শোনা গেল, ফ্রান্স থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হতে হবে বচ্চন বাড়ির বউমাকে। ডান হাত ভেঙে এমন অবস্থা যে, অস্ত্রোপচার ছাড়া উপায় নেই! সেই ব্যথায় কাতরাতে কাতরাতেই কান-এর লাল গালিচায় শামিল হয়েছেন ভারতীয় সুন্দরী।

বলিউড মাধ্যম সূত্রে খবর, "গত সপ্তাহান্তেই কবজি ভেঙেছে ঐশ্বর্য রাইয়ের। আর সেটা ঠিক করার জন্যই অস্ত্রোপচার দরকার। কিন্তু উনি জেদ ধরে রেখেছিলেন যে প্রতিবারের কান সফরের রীতিতে যেন ছেদ না পড়ে! তাই হাতে চোট নিয়েও পেশাদারিত্বের প্রতিশ্রুতি বজায় রাখতে কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিয়েছেন। সূত্রের খবর, চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করেই ফ্রান্সে উড়ে গিয়েছেন তিনি। ডাক্তাররা তখন ওঁকে এও বলে দিয়েছিলেন যে তড়িঘড়ি অস্ত্রোপচার করাতে হবে। ফ্রান্স থেকে ফিরলেই আগামী সপ্তাহের শেষের দিকে ঐশ্বর্য রাই বচ্চনের অস্ত্রোপচার হবে।"

[আরও পড়ুন: ‘ওজন বাড়িয়ে আত্মবিশ্বাস হারিয়েছেন’, কান লুক নিয়ে ঐশ্বর্যকে বডি শেমিং সুদীপার!]

এদিকে ফ্রেঞ্চ রিভিয়েরায় দিন দুয়েক কাটিয়ে রবিবারই মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বইতে ফিরেছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্লাস্টার থাকলেও মুম্বই বিমানবন্দরে উপস্থিত পাপারাজ্জিদের উদ্দেশে হাসিমুখে হাত নাড়তে ভুললেন না অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘জওয়ান’ হয়ে সরকার গড়ার পাঠ দিয়েছিলেন, এবার লোকসভা ভোট নিয়ে বড় কথা শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বলিউড মাধ্যম সূত্রে খবর, গত সপ্তাহান্তেই কবজি ভেঙেছে ঐশ্বর্য রাইয়ের।
  • ডান হাত ভেঙে এমন অবস্থা যে, অস্ত্রোপচার ছাড়া উপায় নেই!
  • এদিকে ফ্রেঞ্চ রিভিয়েরায় দিন দুয়েক কাটিয়ে রবিবারই মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বইতে ফিরেছেন ঐশ্বর্য রাই বচ্চন।
Advertisement