shono
Advertisement

এই না হলে উপহার! বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন রাজস্থানের ব্যবসায়ী

এর আগে চাঁদে কারা জমি কিনেছেন জানেন?
Posted: 01:55 PM Dec 27, 2020Updated: 01:55 PM Dec 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকাকে অনেকেই বলেন, তোমার জন্য চাঁদ এনে দেব। কিন্তু সেটা তো নেহাত কথার কথা! তা কী কখনও সত্যি হয়! তবে ব্যতিক্রম তো আছেই। যেমন রাজস্থানের ধর্মেন্দ্র অনিজা। চাঁদ না হোক, এক মহাজাগতিক উপহার দিলেন স্ত্রীকে।

Advertisement

২৪ ডিসেম্বর ছিল রাজস্থানের বাসিন্দা ধর্মেন্দ্র অনিজা ও স্বপ্না অনিজার অষ্টম বিবাহ বার্ষিকী। এই বিশেষ দিনে একে অপরকে বিভিন্ন মূল্যবান উপহার দিয়ে থাকেন। স্ত্রীর জন্য দামী রেঁস্তরায় খানাপিনা, কিংবা দামী গহনা দেওয়াটাই একধরণের রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। এবার ধর্মেন্দ্র অনিজা একেবারে অন্যপথে হাঁটলেন। বিবাহ বার্ষিকে স্ত্রীকে চাঁদে জমি (Land in Moon) কিনে দিলেন। এটা গল্প নয়, একেবারে খাঁটি বাস্তব।

[আরও পড়ুন : বয়স সংখ্যামাত্র! ৬৪ বছরে NEET পাশ করে মেডিক্যালের প্রথম বর্ষে ভরতি হলেন এই ব্যক্তি]

এক লপ্তে চাঁদের তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র। আর সেই জমি তা লিখে দিয়েছেন স্ত্রী স্বপ্নার নামে। ধর্মেন্দ্র জানিয়েছেন, “এবার বিবাহ বার্ষিকীতে অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। সবাই এই দিনটায় নিজের প্রিয় মানুষটাকে গাড়ি, বাড়ি, দামি গহনা উপহার দেয়। আমি সে সবের ঊর্ধ্বে গিয়ে অন্যরকম কিছু করতে চাইছিলাম। তাই অষ্টম বিবাহ বার্ষিকীতে চাঁদের জমি উপহার দেওয়ার পরিকল্পনা করি।” সেই মতো এক বছর আগে থেক পরিকল্পনা শুরু করেন তিনি। গোটা প্রক্রিয়াটি শেষ হতে এক বছর সময় লেগে যায়।

জানা গিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র আনিজা। এই কাণ্ড ঘটিয়ে বেজায় খুশি ধর্মেন্দ্র। কারণ তিনি জানিয়েছেন, রাজস্থান থেকে তিনিই প্রথম যে চাঁদে জমি কিনল। আর এই উপহার পেয়ে স্ত্রী কতটা খুশি?

[আরও পড়ুন : কাচের জারে ভাসমান সিরিয়াল কিলারের মাথা! দু’শো বছরের ওপারে লুকিয়ে কোন রহস্য?]

অভিনব এই উপহার পেয়ে আনন্দে আপ্লুত স্ত্রী স্বপ্নাও। তিনি জানান, “কোনও দিনও ভাবতে পারিনি এমন একটা উপহার পাব। উপহারটি পাওয়ার পর মনে হচ্ছিল আমি যেন চাঁদে বসে আছি। বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান চলাকালীন তিনি এই সারপ্রাইজ দেন আমায়। আমি এখনও বিশ্বাসই করতে পারছি না।” উল্লেখ্য, এর আগে বলিউড অভিনেতা শাহরুখ খান, সুশান্ত সিং রাজপুত চাঁদে জমি কিনেছিলেন। এছাড়াও বোধগয়ার এক ব্যক্তি চাঁদে এক একর জমি কিনেছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার