shono
Advertisement

অক্ষয়কে নিয়ে সিনেমা তৈরি করতে গিয়ে বিপাকে কৃতী স্যানন! অ্যাকশনে মোড়া ‘বচ্চন পাণ্ডে’র ট্রেলার

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 03:34 PM Feb 18, 2022Updated: 03:55 PM Feb 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাঁচা পাকা দাড়ি। পাথরের চোখ। গলায় ঝুলছে একগুচ্ছ হার। একেবারে ‘অ্যাংরি ইয়ং ম্যান’ লুকে অক্ষয় কুমার। ১৪ মার্চ ঠিক এরকমই লুকে সিনেপর্দায় আসতে চলেছেন বলিউডের খিলাড়ি কুমার অক্ষয়। ছবির নাম ‘বচ্চন পাণ্ডে’। অ্যাকশন ও কমেডি মিশিয়েই তৈরি হয়েছে অক্ষয়ের এই নতুন ছবি। ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে কৃতী স্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ ও আরশাদ ওয়ারসিকে। সম্প্রতি মুক্তি পেল এই ছবির ট্রেলার।

Advertisement

এই ছবিতে অক্ষয় কুমারকে দেখা যাবে এক গ্যাংস্টারের চরিত্রে। আর এই গ্যাংস্টারকে নিয়েই সিনেমা তৈরি করতে চান কৃতী। সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন আরশাদ ওয়ারসি। মারকুটে এই বচ্চন পাণ্ডের মুখোমুখি এসে কী কী ঘটনা ঘটবে, তা নিয়ে ছবির গল্প এগিয়ে চলবে। ছবিতে জ্যাকলিন রয়েছেন অক্ষয়ের প্রেমিকার চরিত্রে।

[আরও পড়ুন: ‘কমরেডের মেয়ের এই হাল!’, গোয়ার সৈকতে বিকিনি পরা ঊষসীকে দেখে কটাক্ষ নেটিজেনদের ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

২০২০ সালের ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। পরে তা পিছিয়ে যায়। ছবি মুক্তির নতুন দিন হিসেবে বেছে নেওয়া হয় ২০২১ সালের ২২ জানুয়ারি। একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল আমির খানের ‘লাল সিং চাড্ডা’। সেই ছবির জন্য ‘বচ্চন পাণ্ডে’র মুক্তির দিন পিছিয়ে দেওয়ার অনুরোধ জানান আমির খান (Aamir Khan)। কোভিডের (COVID-19) কারণে সমস্ত হিসেব পালটে যায়। ‘লাল সিং চাড্ডা’, ‘বচ্চন পাণ্ডে’ – দু’টি সিনেমার শুটিংই ব্যাহত হয়। পরে নিউ নর্মালে শুটিং শেষ করেন আমির। এত টালবাহানার পর শেষমেশ মুক্তি পেতে চলেছে ‘বচ্চন পাণ্ডে’। অন্যদিকে আগস্ট মাসের ১১ তারিখই মুক্তি পাবে আমিরের ‘লাল সিং চাড্ডা’।

[আরও পড়ুন: ‘আমাদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দেবেন না’, কলকাতাবাসীকে বিশেষ অনুরোধ প্রসেনজিৎ-দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement