shono
Advertisement

Breaking News

Sandeshkhali

সন্দেশখালিতে অস্ত্রের রমরমা! ফেরিঘাটের মালিককে বন্দুক দেখিয়ে ডাকাতি, ধৃত ১

পিঁপড়াকালি ঘাটে ঘাট মালিকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ডাকতির অভিযোগ।
Published By: Subhankar PatraPosted: 11:43 AM May 12, 2024Updated: 12:26 PM May 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড সন্দেশখালিতে! শনিবার অস্ত্র উদ্ধার। একদিন  হতে না হতেই রবিবার সকালে পিঁপড়াকালি ঘাটে ঘাট মালিককে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ডাকতির অভিযোগ স্থানীয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে সন্দেশখালি থানা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে ফেরিঘাটে আগ্নেয়াস্ত্র দেখিয়ে মালিকের থেকে অর্থ লুঠ করে। আরও অভিযোগ এক রাউন্ড গুলিও ছোড়ে দুষ্কৃতীরা। খবর পেয়ে রাতেই তদন্তে নামে সন্দেশখালি থানার পুলিশ। রাতের একজনকে গ্রেপ্তারও করা হয়। শুক্রবার উদ্ধার হওয়া অস্ত্রের সঙ্গে এই ডাকাতির কোনও যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটের ২৪ ঘণ্টা আগে তৃণমূলকে চ্যালেঞ্জ, ‘দল যার যার, ভোটার দিলীপ ঘোষের’]

শুক্রবার ১৫ দিনের ব্যবধানে অস্ত্র উদ্ধার হয় সন্দেশখালিতে (Sandeshkhali)। শুক্রবার রাতে কয়েকজন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে সন্দেশখালির জেলিয়াখালির পিঁপড়াকালি ফেরিঘাট সংলগ্ন এলাকায় জড়ো হয়। দুষ্কৃতীদের হাতে থাকা ব্যাগে একটি ভাঙা বন্দুক ছিল। ওই দুষ্কৃতীরা ছিনতাই ও অসৎ কাজের উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলেই দাবি স্থানীয়দের। এলাকাবাসীরা তাদের তাড়া করে। পরিস্থিতি বেগতিক বুঝে ব্যাগে থাকা অস্ত্রশস্ত্র ফেলে পালিয়ে যায় তারা। স্থানীয়রা সেই বন্দুকটিকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেয়। সেই রেশ কাটতে না কাটতেই ডাকাতির অভিযোগ।

 রবিবারের ঘটনায় সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতো (Sukumar Mahata) বলেন, " গতকাল সন্ধ্যায় কিছু দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র দেখিয়ে খেয়াঘাটের টাকা লুঠ করে। আমি শুনেছি তারা গুলিও চালিয়েছে।  ঘটনার তীব্র প্রতিবাদ করছি। সন্দেশখালিতে যে পরিস্থিতি তৈরি হয়েছিল তা শান্ত হয়েছে। তবে কিছু দুষ্কৃতী নতুন করে ভয় দেখাচ্ছে। তাদের গ্রেপ্তারের দাবি করছি।"

[আরও পড়ুন: বিজেপি নেতার বাড়ির পাশে উদ্ধার তাজা বোমা, ভোটের আগের দিন উত্তপ্ত রানাঘাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার সকালে পিঁপড়াকালি ঘাটে ঘাট মালিককে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ডাকতির অভিযোগ স্থানীয় দুষ্কৃতীদের বিরুদ্ধে।
  • ঘটনায় এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে সন্দেশখালি থানা।
Advertisement