shono
Advertisement

আসছে আমাজন গ্রেট রিপাবলিক ডে সেল, স্মার্টফোন, ল্যাপটপে পাবেন আকর্ষণীয় ছাড়!

সাধারণতন্ত্র দিবসের আগে যদি স্মার্টফোন বা ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকে, তাহলে জেনে নিন কোন ডিভাইসে কতখানি ছাড় পাবেন।
Posted: 08:35 PM Jan 07, 2024Updated: 08:35 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েকটা দিনের অপেক্ষা। তার পরই আকর্ষণীয় ছাড়ের পসরা নিয়ে হাজির হতে চলেছে আমাজন। সাধারণতন্ত্র দিবসের আগে যদি স্মার্টফোন কিংবা ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকে, তাহলে অবশ্যই জেনে নিন কোন কোন ডিভাইসে কতখানি ছাড় পাবেন।

Advertisement

প্রতি বছরই উৎসবের মরশুম কিংবা বিশেষ কোনও দিনে বড়সড় ছাড় ঘোষণা করে এই ই-কমার্স সাইট। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। নতুন বছরের শুরুতেই স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাব, অডিও প্রোডাক্ট এবং অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইসে চোখ ধাঁধানো অফার পাবেন আমাজনে। শুধু তাই নয়, একাধিক ডেবিট এবং ক্রেডিট কার্ডে শপিং করলেও মিলবে অতিরিক্ত ডিসকাউন্ট।

[আরও পড়ুন: মোদিকে ‘ভাঁড়’ বলে কটাক্ষ, ‘চিনপন্থী’ মালদ্বীপে সাসপেন্ড তিন মন্ত্রী]

কবে থেকে শুরু এবারের গ্রেট রিপাবলিপ ডে সেল? না, এখনও পর্যন্ত আমাজনের তরফে দিনক্ষণ ঘোষণা হয়নি। তবে গত বছর ১৫ জানুয়ারি থেকে। তাই এবারও যে ওই তারিখের আশপাশেই অফার চালু হবে, তা আন্দাজ করাই যায়। আর আমাজন প্রাইম সাবস্ক্রাইবাররা ঘোষিত দিনের খানিক আগে থেকেই এই অফারগুলি পেয়ে যাবেন। তবে সেলের দিনক্ষণ না জানা গেলেও শোনা যাচ্ছে, স্মার্টফোন এবং তার আনুষঙ্গিক জিনিসের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। পাশাপাশি ল্যাপটপ এবং স্মার্টওয়াচে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। টিভি কেনার পরিকল্পনা থাকলে এই সেলই আদর্শ স্থান। ৬৫ শতাংশ ছাড়ে বাড়িতে আনতে পারবেন নতুন টেলিভিশন সেট।

আমাজনের তরফে খবর, ৯,৯৯৯ থেকে ৫০ হাজার টাকার মধ্যে স্মার্টফোনের প্রচুর অপশন পাবেন। আর যদি আপনার কাছে SBI-এর ক্রেডিট কার্ড থাকে, তাহলে তো সোনায় সোহাগা। অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে কেনাকাটায়। এছাড়াও পাবেন EMI-এর সুবিধাও। তাহলে অবশ্যই চোখ রাখুন আমাজন অ্যাপে।

[আরও পড়ুন: আগামী ২ সপ্তাহ বাতিল দক্ষিণ-পূর্ব রেলের বহু লোকাল ট্রেন, দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement