shono
Advertisement

নোকিয়া, লেনোভো, মোটো-সহ একগুচ্ছ স্মার্টফোনে মিলছে ব্যাপক ছাড়

কী করে পাবেন, কোথায় পাবেন-রইল সব উত্তর। The post নোকিয়া, লেনোভো, মোটো-সহ একগুচ্ছ স্মার্টফোনে মিলছে ব্যাপক ছাড় appeared first on Sangbad Pratidin.
Posted: 02:57 PM Oct 04, 2017Updated: 03:43 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজো কেটে গেলেও উৎসবের মরশুম এখনও চলছে। রাত পোহালেই লক্ষ্মীপুজো, তারপর দীপাবলি। আর এই উৎসবের মরশুমে নোকিয়া, লেনোভো, মোটো, রেডমি-সহ একগুচ্ছ নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে দারুণ ডিসকাউন্ট।

Advertisement

ই-কমার্স সাইট আমাজনে শুরু হচ্ছে পাঁচদিনের দিওয়ালি সেল। অক্টোবরের ৮ তারিখ থেকে পোশাক, আসবাবপত্র, জুতো, হোম অ্যাপ্লায়েন্স, গ্রুমিং ও পার্সোনাল কেয়ার-সহ বিভিন্ন ক্যাটাগরিতে মিলবে ছাড়। তবে সকলের নজর রয়েছে স্মার্টফোনের সেলের উপরে। কারণ, এই সেলে ১৭,১৯৯ টাকা দামের নোকিয়া ৬ হ্যান্ডসেট মিলবে মাত্র ১৪,৯৯৯ টাকায়। এছাড়াও সিটি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে মিলবে ১০% অতিরিক্ত ছাড়।

 Jio-র দিওয়ালি বোনানজা, নামমাত্র মূল্যে আনলিমিটেড ডেটা ]

লেনোভো কে৮ নোট-এর ৪ জিবি র‍্যামের মডেলে মিলবে ২ হাজার টাকা পর্যন্ত ছাড়। ৬.৩ ইঞ্চির স্ক্রিনের স্মার্টফোনটির দাম পড়বে ১১,৯৯৯ টাকা। নো কস্ট ইএমআই শুরু হচ্ছে প্রতি মাসে ৩,৯৯৯ টাকা থেকে।

এই সেলে মোটো জি৫এস প্লাস হ্যান্ডসেট পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়। ছাড় পাওয়া যাবে ১ হাজার টাকার। এক্সচেঞ্জ অফারে মিলবে আরও ১ হাজার টাকার ছাড়।

শাওমির জনপ্রিয় হ্যান্ডসেট রেডমি ৪-এর ৬৪ জিবির মডেলটি এই সেলে মিলবে ৯,৪৯৯ টাকায়। সাধারণত এই মডেলটির দাম পড়ে ১০,৯৯৯ টাকা।


সদ্য আত্মপ্রকাশ করা এলজি কিউ৬ হ্যান্ডসেটে পাওয়া যাবে ৪ হাজার পর্যন্ত ছাড়। ১৬,৯৯০ টাকা দামের মডেলটি এই সেলে পাওয়া যাবে ১২,৯৯০ টাকায়।

স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম মডেলটির দাম পড়বে ১০,৫৯০ টাকা। এর আগে মডেলটির দাম ছিল ১৬,৯০০ টাকা।

ওয়ান প্লাস ৫ হ্যান্ডসেটে পাওয়া যাবে ৩ হাজার টাকা পর্যন্ত ছাড়।


তাহলে আর দেরি না করে তৈরি হয়ে যান দিওয়ালি সেলের জন্য। আর বাড়িতে নিয়ে আসুন আপনার পছন্দের নতুন স্মার্টফোন।

 জানেন, বড় স্তনের জন্য কী কী অসুবিধা হয় মহিলাদের? ]

The post নোকিয়া, লেনোভো, মোটো-সহ একগুচ্ছ স্মার্টফোনে মিলছে ব্যাপক ছাড় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement