shono
Advertisement

২৮০০ কোটির সম্পত্তি, দুই সন্তানের কে কতটা পাচ্ছেন? মুখ খুললেন অমিতাভ

দুই সন্তান অভিষেক এবং শ্বেতা বচ্চনের জন্য গর্বিত অমিতাভ। The post ২৮০০ কোটির সম্পত্তি, দুই সন্তানের কে কতটা পাচ্ছেন? মুখ খুললেন অমিতাভ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:12 PM Aug 28, 2019Updated: 09:12 PM Aug 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ২৮০০ কোটির সম্পত্তি! বলিউডের শাহেনশা তিনি। বার্ধক্যকে তুড়ি মেরে ছবির কাজের পাশাপাশি সঞ্চালনা, সরকারি প্রকল্পের হয়ে বিজ্ঞাপনে মুখ দেখানো থেকে নানা রকম ক্যাম্পেনিং, যাবতীয় কাজে ব্যস্ত থাকেন অভিনেতা অমিতাভ বচ্চন। দীর্ঘ দিন ধরে কাজ করে চলেছেন। স্বাভাবিকবশতই এতদিনের রোজগারে আজকের দিনে বিপুল সম্পত্তির মালিক অমিতাভ। আর সম্প্রতি সেই সম্পত্তি ভাগ-বাটোয়ারা নিয়েই মুখ খুলেছেন বিগ বি। দুই সন্তান অভিষেক এবং শ্বেতা বচ্চন, কার নামে কতটা সম্পত্তি লিখে দেবেন অমিতাভ? জানালেন বিগ বি খোদ।

Advertisement

[আরও পড়ুন: ‘সেকশন ৩৭৫’ ছবির জন্য অক্ষয় খান্নাকে তলব আদালতের]

নিজের সমস্ত সম্পত্তি ছেলে অভিষেক এবং মেয়ে শ্বেতার মধ্যে নাকি সমানভাগেই ভাগ করে দেওয়ার পক্ষপাতি অমিতাভ। সম্প্রতি একটি অনুষ্ঠানে একথা নিজেই জানিয়েছেন বলিউডের শাহেনশা। তাঁর সাফ উত্তর, ছেলে ও মেয়ের মধ্যে বিভেদ করা একেবারেই পছন্দ করেন না। একথা এর আগেও বহুবার প্রকাশ্যেই স্বীকার করেছেন তিনি। বরাবরই বিগ বি বলে এসেছেন, ছেলে অভিষেকের পাশাপাশি শ্বেতার মতো মেয়ে পেয়ে তিনি সত্যিই গর্বিত। ‘বেটি বাঁচাও, বেটি পড়াও‘-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এর আগেও লিঙ্গবৈষম্যের বিরোধীতা করেছেন অমিতাভ।

[আরও পড়ুন: সেন্সর বোর্ডের সবুজ সংকেত, ‘গুমনামি’ বিরোধীদের কিস্তিমাত সৃজিতের]

সম্প্রতি একটি অনুষ্ঠানে অমিতাভকে তাঁর উইল বিষয়ক প্রশ্ন করা হলে তিনি জানান, তাঁর সম্পত্তি তাঁর দুই ছেলে-মেয়ের মধ্যে সমানভাবে ভাগ হবে। এর আগে বহুবার লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে বহুবার সোচ্চার হয়েছেন অমিতাভ। কিছুদিন আগে দুই নাতনি নভ্যা নভেলি ও আরাধ্যাকে উদ্দেশ্য করে বিগ বি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ”মানুষ কীভাবে বিচার করছে তার উপর ভিত্তি করে বেঁচে থাকার কোনও মানেই হয় না। নিজের পছন্দ, ইচ্ছের উপর বাঁচো। কাউকে এটা বিশ্বাস করতে দিও না তোমার চরিত্র তোমার স্কার্টের ঝুলের উপর নির্ভর করে। কার সঙ্গে বন্ধুত্ব করা উচিত, সেটা নিজেই ঠিক করতে হবে অন্য কেউ ঠিক করে দেবে না। কোনও পরিস্থিতির চাপে পড়ে কাউকে বিয়ের সিদ্ধান্ত নিও না, যাকে বিয়ে করতে চাও তাকেই বিয়ে করো।” অতঃপর বিগ বি যে লিঙ্গবৈষম্যকে একেবারেই আমল দেন না, তা পরিষ্কার।  

 

The post ২৮০০ কোটির সম্পত্তি, দুই সন্তানের কে কতটা পাচ্ছেন? মুখ খুললেন অমিতাভ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার