shono
Advertisement

উত্তর দিনাজপুরে একাকী বৃদ্ধাকে কুপিয়ে খুন! নেপথ্যে জমি বিবাদ?

খুনের কারণ নিয়ে জারি ধোঁয়াশা।
Posted: 03:25 PM Nov 16, 2023Updated: 03:25 PM Nov 16, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: উত্তর দিনাজপুরের চাকুলিয়ায় একাকী বৃদ্ধাকে কুপিয়ে খুনের অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। কী কারণে এই নৃশংসতা? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। নেপথ্যে উঠে আসছে জমি বিবাদের তত্ত্বও।

Advertisement

দিনাজপুরের চাকুলিয়া থানার লতিপুর এলাকার বাসিন্দা পাবনী দাস। তাঁর বয়স ৫৪ বছর। স্থানীয় তড়িয়াল হাই স্কুলে মিড-ডে মিলের রাঁধুনির কাজ করতেন তিনি। স্বামী ভেলু দাসের মৃত্যু হয়েছে বারো বছর আগে। তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। একমাত্র পুত্রসন্তান কেরলে রাজমিস্ত্রির কাজ করেন। ফলে বাড়িতে একাই থাকতেন মহিলা। মৃতার ভাইপো তরুণ দাসের দাবি, বুধবার গভীর রাতে মহিলার আর্তনাদ শুনতে পান তিনি। চিৎকারের আওয়াজে ছুটে যান। ঢুকে দেখেন রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে রয়েছেন পাবনীদেবী।

[আরও পড়ুন: ‘এদিক ওদিক ছিটকে পড়লাম সকলে’, সিঙ্গুরে ভয়ংকর অভিজ্ঞতা চিৎপুরের যাত্রাশিল্পীদের]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়ির পাশেই ওই মহিলার প্রায় এক বিঘা জমি রয়েছে। সেই জমির দখল নিয়ে কয়েকবছর ধরে এক ব্যক্তির সঙ্গে বিবাদ চলছিল। অনুমান, সেই অশান্তির জেরেই এদিন নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে প্রৌঢ়াকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাকুলিয়া থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত। কান্নায় ভেঙে পড়েছে পরিবার। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: বিয়ে করলেও মেলেনি স্বীকৃতি! শ্বশুরবাড়ির সামনে ধরনায় বধূ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement