shono
Advertisement

আম্বানিদের বিয়েতে এসে লাগেজ খোয়ালেন রিহানা? প্রশ্নের মুখে জবাবও দিলেন মোক্ষম!

অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে 'সেলেব' রিহানার ১২ ফুটের ব্যাগ!
Posted: 05:35 PM Mar 01, 2024Updated: 05:36 PM Mar 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিপুত্রের বিয়ের আসর মাতাতে রিহানার (Rihanna) বিশেষ পারফরম্যান্স থাকছে। আমন্ত্রিতদের আমোদপ্রমোদে যেন কোনওরকম খামতি না থাকে, সেদিকে কড়া নজর মুকেশ-নীতার। অনন্ত-রাধিকার সঙ্গীতে (Anant Ambani Radhika Marchent pre wedding) গান গাওয়ার জন্য রিহানার কোটি কোটি পারিশ্রমিকের খবর ইতিমধ্যেই গ্ল্যামারদুনিয়ার চর্চায়। এবার শোনা গেল, সেই বিয়েতে এসেই নাকি লাগেজ খোয়ালেন পপ গায়িকা! আদৌ কী ঘটেছে?

Advertisement

জামনগরে রিহানার ইয়াব্বড় লাগেজ দেখেই মুর্চ্ছা যাওয়ার জোগাড় হয়েছিল অতিথি আপ্যায়ণের কাজে নিযুক্ত থাকা নিরাপত্তারক্ষীদের। পপ তারকার প্রায় ১২ ফুটের দৈত্যাকার ব্যাগপত্তরের ছবি-ভিডিও ইতিমধ্য়েই নেটপাড়ায় দাবানল গতিতে ভাইরাল। কিন্তু রিহানার ওই অতবড় লাগেজের মধ্যে কী এমন রয়েছে? অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। ভাইরাল ভিডিও ঘিরে নানা মুনিরহ নানা মত! কার প্রশ্ন, “উনি কি গোটা বাড়িটাই তুলে এনেছেন?” এমন সব প্রশ্ন নজর এড়ায়নি রিহানার। অতঃপর তড়িঘড়ি জানিয়েছেন, তাঁর ব্যাগে কোন জিনিসটি ‘মিসিং’? গায়িকার রসিক মন্তব্য, “ইশ! আমার স্টেজটা লাগেজের মধ্যে আঁটল না!” আদতে কোনও মালপত্তর হারাননি রিহানা। কিন্তু নিজের স্টেজটাকে খুব মিস করছেন।

[আরও পড়ুন: এক রাতের পারফরম্যান্সের জন্য রিহানাকে টাকায় মুড়বেন মুকেশ আম্বানি! কত কোটি নিচ্ছেন?]

জানা গিয়েছে, অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে গান গাওয়ার জন্য পপ গায়িকা রিহানাকে টাকায় মুড়বেন মুকেশ আম্বানি। ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা! বিশ্বের অন্যতম বিগ বাজেট প্রাকবিবাহ অনুষ্ঠানের সাক্ষী থাকতে চলেছে গুজরাটের জামনগর। আর সেখানেই পারফর্ম করার জন্য পপ গায়িকা রিহানা যে পারিশ্রমিক হাঁকিয়ে বসেছেন, তা জানলে ‘থ’ হবেন! বলিউড মাধ্যম সূত্রে খবর, জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতে পারফর্ম করার জন্য ৬৬ থেকে ৭৪ কোটি টাকা নিচ্ছেন পপ গায়িকা রিহানা।

[আরও পড়ুন: ‘সলমনের মতো হাঁটা শাহজাহানের, পিছনে জুনিয়র আর্টিস্ট! ব্লকবাস্টার বই’, খোঁচা কমলেশ্বরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement