shono
Advertisement

বিএসএনএলে প্রচুর কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

আবেদন সংক্রান্ত তথ্য জানতে এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন৷ The post বিএসএনএলে প্রচুর কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:07 PM Dec 17, 2018Updated: 09:07 PM Dec 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি চাকরি খুঁজছেন? আপনি কি ৩০ বছর বয়সি বা তার কম? তাহলে মোটা মাইনের চাকরির সুযোগ রয়েছে আপনার জন্য। কারণ, মোট ৩০০টি ম্যানেজমেন্ট ট্রেনি শূন্যপদে কর্মী নিয়োগ করছে বিএসএনএল৷ ২৬ ডিসেম্বর থেকে অনলাইনে চাকরির আবেদন করা যাবে। আবেদনের শেষ দিন ২৬ জানুয়ারি, ২০১৯।

Advertisement

[কর্মী নিয়োগ করবে এসবিআই, জানেন আবেদনের পদ্ধতি?]

টেলিকম সংস্থার পক্ষ থেকে জানা গিয়েছে, //www.bsnl.co.in/ এই ওয়েবসাইটে গিয়ে অনলাইনেই এই শূন্যপদগুলির জন্য আবেদন করা যাবে। ইঞ্জিনিয়ারিং, টেলি-কমিউনিকেশন,  ইলেকট্রনিক্সের ডিগ্রি থাকলেই করা যাবে আবেদন৷  পরীক্ষার তিনটি ধাপ পেরিয়ে তবেই মিলবে বিএসএনএল-এ চাকরির সুযোগ। প্রথমে হবে অনলাইন টেস্ট। অনলাইন পরীক্ষার তারিখ ১৭ মার্চ, ২০১৯। ১৫০ নম্বরের মোট তিনটি পরীক্ষা দিতে হবে আবেদনকারীকে। এই অনলাইন টেস্টে প্রতিটি ভুল উত্তরের জন্য কাটা যাবে ৩৫ শতাংশ নম্বর। এই তিনটি অনলাইন টেস্টে উত্তীর্ণ হতে পারলে আবেদনকারীকে বসতে হবে ‘গ্রুপ ডিসকাশন’-এ। এই ‘গ্রুপ ডিসকাশন’ পর্ব পেরিয়ে সব শেষে ইন্টারভিউ-এর সম্মুখীন হতে হবে আবেদনকারীকে। এই তৃতীয় ধাপ পেরোতে পারলেই মিলবে ২৪ হাজার ৯০০ টাকা থেকে ৫০ হাজার ৫০০ টাকা বেতনের চাকরি। এরই সঙ্গে স্বাস্থ্যবিমা এবং অন্য আরও সুযোগসুবিধাও থাকছে। কর্মীদের বছরে ৩ শতাংশ হারে বেতন বৃদ্ধি করা হবে বলে জানানো হয়েছে বিএসএনএল-এর পক্ষ থেকে।

[উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি]

এই ১৫০টি শূন্যপদের মধ্যে ৭৪টি আসন তফসিলি জাতি-উপজাতি, ওবিসিদের জন্য সংরক্ষিত রয়েছে। এই পরীক্ষায় আবেদনের খরচ তফসিলি জাতি-উপজাতি, ওবিসিদের জন্য ১,১০০ টাকা এবং বাকিদের জন্য ২,২০০ টাকা। ২৬ ডিসেম্বর থেকে অনলাইনে চাকরির আবেদন করা যাবে। ২৬ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত আবেদন করা যাবে।

The post বিএসএনএলে প্রচুর কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement