shono
Advertisement

Breaking News

৩ কোটির মার্সিডিজ ছেড়ে অটোয় চড়ে দরগায় গেলেন রহমান, মায়েস্ত্রোর কাণ্ডে হইচই!

ভিডিও দেখলে চমকে যাবেন আপনিও!
Posted: 04:22 PM Dec 24, 2023Updated: 04:22 PM Dec 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি মায়েস্ত্রো। বিশ্বের অন্যতম জনপ্রিয় সুরকার। ঝুলিতে একাধিক অস্কার। দেশ-বিদেশের সম্মান। এ আর রহমানের (AR Rahman) গ্যারেজে বহুমূল্য গাড়ির সংখ্যা দেখলেও মাথা ঘুরিয়ে যাবে! মার্সিডিজ, অডি, রোলস রয়্যাস… কী নেই? আর কোটি কোটি টাকা দামের সেসব বিলাসবহুল গাড়ি ছেড়ে কিনা শেষমেশ অটোয় সওয়ার রহমান! আমজনতার মতো সেই বাহনে চড়েই দরগায় গেলেন শিল্পী।

Advertisement

শনিবার তামিলনাড়ুর নাগাপাত্তিনমের দরগায় গিয়েছিলেন এ আর রহমান। পরনে লাল কুর্তা। মাথায় বাঁধা লাল কাপড়। একেবারে সাদামাটাভাবেই অটো থেকে নামতে দেখা গেল তাঁকে। নাগাপাত্তিনমের দরগাকে কেন্দ্র করে আসলে কান্দুরি উৎসব শুরু হয়েছে। যা কিনা তামিলনাড়ুর অতি পরিচিত এক মিউজিক ভেস্টিভ্যাল। যেখানে সুফি গানের আসর বসে। সেই কান্দুরি ফেস্টিভ্যালে যোগ দিতেই এদিন তামিলনাড়ুর নাগাপাত্তিনমে পৌঁছেছিলেন রহমান।

[আরও পড়ুন: পুলিশের গাড়ির মাথায় চড়ে পুলিশের সামনেই ‘দাদাগিরি’ অক্ষয়-টাইগারের, তারপর?]

১৪ দিন ধরে চলা এই উৎসব নাগোর দরগা ফেস্টিভ্যাল বলেও পরিচিত। সন্ত সুফি শাহুল হামিদের মুত্যুবার্ষিকী উপলক্ষে এই উৎসব হয় প্রতিবার। সেখানেই সুফি আসরে যোগ দিতে যান মিউজিক মায়েস্ত্রো। এ আর রহমানের অটো সওয়ারি হওয়ার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। প্রসঙ্গত, নভেম্বর মাসে মুক্তি পাওয়া পরিচালক রাজাকৃষ্ণ মেননের ছবি ‘পিপ্পা’য় কাজী নজরুল ইসলামের ‘কারার ঐ লৌহ কপাট’ গানটির রিমেক করে বিতর্কে জড়িয়েছিলেন রহমান। তবে সেই সমালোচনা, চর্চা গায়ে মাখেননি তিনি।

[আরও পড়ুন: ভাই আরবাজের বিয়েতে ভ্রুক্ষেপ নেই! প্রাক্তন বউদি মালাইকাকে ক্রিসমাসের উপহার দিলেন সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement