shono
Advertisement

স্টেজে মারাত্মক দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন এ আর রহমানের ছেলে

কীভাবে ঘটল এই ঘটনা, ছবি শেয়ার করে জানিয়েছেন রহমানপুত্র।
Posted: 08:07 PM Mar 05, 2023Updated: 08:07 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টেজে মারাত্মক দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন এ আর রহমানের (AR Rahman) ছেলে এ আর আমিন। যেখানে তিনি গান করছিলেন সেখানেই ভেঙে পড়ে ঝাড়বাতি। কপাল জোরে এই দুর্ঘটনার কবল থেকে রক্ষা পান আমিন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এই কথা।

Advertisement

ইনস্টাগ্রামে দুর্ঘটনাস্থলের ছবি দিয়ে আমিন জানান। ঘটনাটি তিন দিন আগের। একটি গানের শুটিং করছিলেন তিনি। ঝাড়বাতি লাগানো স্টেজে শুটিংটি হচ্ছিল। আচমকা হুড়মুড়িয়ে ঝাড়বাতি-সহ গোটা ছাদটি ভেঙে পড়ে। এই ঘটনার কয়েক সেকেন্ড আগেই আমিন স্টেজ থেকে নেমেছিলেন। এক চুল এদিক-ওদিক হলেই হয়তো ঝাড়বাতির আঘাতে প্রাণ হারাতেন, এমনই আশঙ্কা করেছেন রহমানের ছেলে।

[আরও পড়ুন: রণবীর কাপুরকে সামনে পেয়েই চুমু খাওয়ার চেষ্টা, তরুণীর কাণ্ড দেখে কী বললেন নেটিজেনরা?]

আমিন জানান, তিনি এবং তাঁর টিমের সদস্যরা এখনও আতঙ্কে রয়েছেন। কিছুতেই এই ট্রমা কাটিয়ে উঠতে পারছেন না। ছেলের এই পোস্টে প্রতিক্রিয়া দিতে গিয়ে এ আর রহমান লিখেছেন, “অলৌকিক পরিত্রাণ”। আমিনের রাহিমা লিখেছেন, “সবই ঈশ্বরের কৃপা ভাই। আমরা তোমার পাশে আছি।”

উল্লেখ্য, এ আর রহমানের তিন সন্তান। আমিন ছাড়াও খাতিজা ও রাহিমা নামের দুই মেয়ে রয়েছে তাঁর। ২০১৫ সালে তামিল সিনেমা ‘ও কাধাল কানমানি’র সিনেমার মাধ্যমে প্লেব্যাক সিঙ্গার হিসেবে আমিন নিজের কেরিয়ার শুরু করেন। সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’য় ‘নেভার সে গুডবাই’ গানটিও গেয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ হিসেবে দেবকে কতটা মানাবে? জবাব দিলেন পরিচালক অরিন্দম ও বিরসা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার