shono
Advertisement

সই করা জার্সি উপহার দিয়েছেন মেসি, আনন্দে আত্মহারা ধোনিকন্যা জিভা

দেখুন ছবি পোস্ট করে কী লিখল ছোট্ট জিভা।
Posted: 11:17 AM Dec 28, 2022Updated: 11:17 AM Dec 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁর ম্যাজিকে মোহিত গোটা বিশ্ব, যাঁর বাঁ পায়ের জাদুতে রচিত হয় মহাকাব্য, যাঁর খেলা দেখার জন্য রাতের পর রাত জেগে থাকা যায়, সেই মানুষটির কাছ থেকে যদি কোনও উপহার পাওয়া যায়, তাহলে তা নিঃসন্দেহে ভীষণ তৃপ্তির, আনন্দের। আর সেই কারণেই আনন্দে আত্মহারা মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) মেয়ে জিভা। কারণ খোদ লিওনেল মেসির থেকে উপহার পেয়েছে সে।

Advertisement

তিনযুগের শাপমুক্তি ঘটিয়ে আর্জেন্টিনাকে সাধের বিশ্বকাপ এনে দিয়েছেন মেসি। ১৯৮৬ সালের পর দেশে বিশ্বকাপ (FIFA World Cup 2022) ট্রফি আসতেই আনন্দের জোয়ারে ভেসেছিলেন আর্জেন্টিনার বাসিন্দারা। তবে শুধু মারাদোনার দেশই নয়, ফুটবল নিয়ে পাগলামি কম হয়নি ভারতেও। তাই তো মেসির বিশ্বজয়ের আনন্দে কয়েকদিন ধরে সেলিব্রেশন চলেছে বিভিন্ন প্রান্তে। যে মেসি বন্দনায় মজেছিল গোটা দুনিয়া, সেই মহাতারকাই কি না ধোনিকন্যার জন্য সই করা জার্সি পাঠিয়েছেন।

[আরও পড়ুন: ফের উপত্যকায় বড় সাফল্য নিরাপত্তা বাহিনীর, গুলির লড়াইয়ে খতম ৩ জঙ্গি]

হ্যাঁ, খোদ জিভাই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সে খবর জানিয়েছে। মেসির (Lionel Messi) অটোগ্রাফ দেওয়া জার্সি পরে হাসি মুখে ছবি পোস্ট করেছে উচ্ছ্বসিত জিভা। এটাই যেন তার বড়দিনের সেরা উপহার। ছবি পোস্ট করে ক্যাপশনে সাত বছরের জিভা লিখেছে, “যেমন বাবা, তেমন মেয়ে।” অর্থাৎ বাবা ধোনিও যে মেসিভক্ত, সে কথাই জানিয়েছে জিভা। ছবিতে দেখা যাচ্ছে, অটোগ্রাফের পাশাপাশি লেখা, প্যারা জিভা। যার অর্থ জিভার জন্য। ধোনিকন্যার মুখের মিষ্টি হাসি মন কেড়েছে নেটিজেনদের। ছবি পোস্ট করার পর থেকেই তাই বইছে লাইকের বন্যা।

উল্লেখ্য, দিন কয়েক আগেই এলএম টেনের থেকে সই করা জার্সি পেয়েছিলেন ‘ভক্ত’ জয় শাহ। প্রাক্তন ভারতীয় তারকা প্রজ্ঞান ওঝা জানিয়েছিলেন সে খবর। মেসির সই করা জার্সি বিসিসিআই সচিব জয় শাহর (Jay Shah) হাতে তুলে দেন তিনি। সোশ্যাল অ্যাকাউন্টে সে ছবি পোস্ট করে লেখেন, “জয় ভাইয়ের জন্য শুভেচ্ছা আর সই করা জার্সি পাঠিয়েছেন GOAT। কী নম্র স্বভাবের মানুষ তিনি। আশা করি, খুব তাড়াতাড়ি আমি নিজের জন্যও এমন একটা উপহার পাব।”

[আরও পড়ুন: রাহুল রাম, পাদুকা বইছে কংগ্রেস কর্মীরা! সলমন খুরশিদের মন্তব্যে চটে লাল বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement