shono
Advertisement
Ariadaha

উদ্দেশ্য তথ্যপ্রমাণ লোপাট? জয়ন্তর তালতলা ক্লাবের সিল ভেঙে ঢোকার চেষ্টায় চাঞ্চল্য

পুনর্নির্মাণের পর তালতলা ক্লাব সিল করে দেয় পুলিশ।
Published By: Sayani SenPosted: 07:40 PM Jul 17, 2024Updated: 07:41 PM Jul 17, 2024

অর্ণব দাস, বারাকপুর: তালতলা স্পোর্টিং ক্লাবে আড়িয়াদহের 'ডন' জয়ন্ত সিং নারকীয় অত্যাচার চালান বলেই অভিযোগ। সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তুমুল হইচই। ওই ঘটনা পুনর্নির্মাণ করতে গিয়ে গত শুক্রবার ক্লাব সিল করে দেয় পুলিশ। সেই সিল ভাঙার চেষ্টার অভিযোগে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ক্লাবের ভিতরে থাকা কোনও তথ্যপ্রমাণ লোপাট করতেই সিল ভাঙার চেষ্টা হয়েছিল নাকি তদন্তের মোড় অন্য দিকে ঘোরাতেই এই প্রচেষ্টা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে স্থানীয়দের মধ্যে। যদিও এই খবর পাওয়া মাত্রই বুধবার বেলঘড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুনরায় তালতলা স্পোর্টিং ক্লাব সিল করে দেয়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে এলাকার কয়েকজনের নজরে আসে সিল করা ক্লাবের ভিতরে আলো জ্বলছে। তখন ক্লাবের কাছে গিয়ে লক্ষ্য করা যায় গালা দিয়ে করা সিলের বিভিন্ন উপকরণ ছড়িয়ে রয়েছে সেখানে। এর পরই ক্লাবের সিল ভাঙার খবর ছড়িয়ে পড়ে। শোরগোল পড়ে যায় এলাকায়। খবর পেয়ে পুলিশ ফের ক্লাবে আসে। সিল করা হয় দরজা। এবিষয়ে বারাকপুর কমিশনারেটের ডিসি (সাউথ) অনুপম সিং জানান, তদন্তের স্বার্থে মঙ্গলবার পুলিশ ক্লাবে গিয়েছিল। তখন সিল খুলতে হয়েছিল। ফের এদিন সিল করা হয়েছে।

[আরও পড়ুন: এয়ার ইন্ডিয়ায় ৬০০ শূন্যপদ, প্রার্থী ২৫ হাজার! মুম্বইয়ে বেসামাল জনস্রোতের ভিডিও ভাইরাল]

প্রসঙ্গত, তালতলা স্পোর্টিংয়ে একজনের হাত-পা দুদিক থেকে টেনে ধরে তালিবানি কায়দায় লাঠি দিয়ে বেধড়ক মারধরের ভিডিও ভাইরাল হয়। ওইদিনই এই ক্লাবে আরেকটি পাশবিক অত্যাচারের ভিডিও প্রকাশ পায়। তাতে দেখা যায়, এক নাবালককে বিবস্ত্র করে গোপনাঙ্গে সাঁড়াশি দিয়ে চেপে ধরে অত্যাচারের করা হচ্ছে। ক্লাবের ঘরে কীভাবে এই কাজ চলত, তা বোঝার জন্যই আড়িয়াদহের 'ত্রাস' জয়ন্তকে নিয়ে গিয়ে পুনর্নির্মাণ করে তালতলা স্পোর্টিং ক্লাব সিল করে দেয় পুলিশ। এর পর মঙ্গলবার ফের ওই ক্লাবে তদন্তে যায় পুলিশ। তাই গালা সিল খুলতে হয়েছিল। সেই উপকরণ ক্লাবের বাইরে ছড়িয়ে ছিটিয়ে পরে থাকতে দেখেই সিল ভাঙার অভিযোগে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

[আরও পড়ুন: সহকর্মীদের ‘তামাশা’য় ৩ তলা থেকে পড়ে মৃত্যু মহিলার! ভিডিও দেখলে শিউরে উঠবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তালতলা স্পোর্টিং ক্লাবে আড়িয়াদহের 'ডন' জয়ন্ত সিং নারকীয় অত্যাচার চালান বলেই অভিযোগ।
  • সিল ভেঙে তালতলা ক্লাবে ঢোকার কারণ ঘিরে ধোঁয়াশা।
  • তথ্যপ্রমাণ লোপাট করতেই সিল ভাঙার চেষ্টা হয়েছিল নাকি তদন্তের মোড় অন্য দিকে ঘোরাতেই এই প্রচেষ্টা? উঠছে প্রশ্ন।
Advertisement