shono
Advertisement

শিলাদিত্যর ‘হৃৎপিণ্ড’ ছবির জন্য জুটি বাঁধলেন সাহেব-অর্পিতা

দেখুন ছবির প্রথম পোস্টার। The post শিলাদিত্যর ‘হৃৎপিণ্ড’ ছবির জন্য জুটি বাঁধলেন সাহেব-অর্পিতা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:47 PM Sep 21, 2019Updated: 04:47 PM Sep 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে আটপৌরে এক মিষ্টি মেয়ের গল্প বুনেছিলেন শিলাদিত্য মৌলিক। চিত্রনাট্যের খাস বুনটে ‘সোয়েটার’ বাংলা সিনেদর্শক মহলে বহুল প্রশংসিত হয়েছিল। এবার পরিচালক ফিরছেন আরেক নতুন চমক নিয়ে। তাঁর বুননে ফুটে উঠবে আদ্যোপান্ত এক অন্য ধারার সম্পর্কের গল্প। ছকভাঙা সেই সম্পর্কের কাহিনির নাম ‘হৃৎপিণ্ড’।

Advertisement

[আরও পড়ুন: আদৌ কি রহস্যের সমাধান করতে পারল ‘জুনিয়র গোয়েন্দা’? ]

বেশ কয়েক দিন আগেই শোনা গিয়েছিল পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবির কথা। শুক্রবার প্রকাশ্যে এল ‘হৃৎপিণ্ড’-এর ফার্স্টলুক। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অর্পিতা চট্টোপাধ্যায় এবং সাহেব চট্টোপাধ্যায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনন্যা সেনগুপ্ত, অনুভব কাঞ্জিলাল-সহ আরও অনেকেই। কবে থেকে শুরু হচ্ছে ছবির শুটিং? শনিবার থেকে কলকাতাতেই ‘হৃৎপিণ্ড’র শুটিং শুরু করছেন শিলাদিত্য। জানা গিয়েছে, অরুণাচলে বেশ কিছু জায়গাতেও শুট হবে। 

‘হৃৎপিণ্ড’র গল্পটা কীরকম? ছবিতে অর্পিতা চট্টোপাধ্যায় কলেজের একজন অধ্যাপিকা। যার চরিত্রের নাম আর্যা। হঠাৎই তাঁর জীবনে ঘটে যায় এক ভয়াবহ দুর্ঘটনা। আর্যা সে যাত্রায় প্রাণে বেঁচে গেলও হারিয়ে ফেলে সমস্ত স্মৃতিশক্তি। তাঁর স্মৃতি ফিরে যায় বয়ঃসন্ধিতে। ঘুরে যায় গল্পের মোড়, জানালেন পরিচালক শিলাদিত্য। কী হবে তারপর? কোন পর্যায়ে এসে সাহেবের সঙ্গে দেখা হবে অর্পিতার? যাবতীয় গল্প জানার জন্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি অবধি।

[আরও পড়ুন: এমি অ্যাওয়ার্ডের বিশেষ বিভাগে মনোনীত অনুরাগের ৩টি ওয়েব সিরিজ ]

ছবির নাম ‘হৃৎপিণ্ড’ এবং এক সম্পর্কের গল্প ঘিরে তৈরি হবে যেই ছবি, মোটামুটি আন্দাজ করে নেওয়া যেতেই পারে যে কেন এই নামই নির্বাচন করা হল ছবির জন্য। ছবির নাম কেন ‘হৃৎপিণ্ড’? ব্যাখ্যা করলেন পরিচালক নিজেই। শিলাদিত্যর কথায়, “সাধারণত আমরা জেনে এসেছি হৃদয় সমস্ত প্রেম ভালবাসার উৎস। কিন্তু ‘হৃৎপিণ্ড’ শুনলেই আমাদের বায়োলজিক্যাল অর্গ্যানের কথাই মাথায় আসে। আবার বিজ্ঞান বলে যাবতীয় অনুভূতির মূল কারিগর মস্তিষ্ক। এই ছবিতে হৃদয়ের গুরুত্ব খোঁজারই চেষ্টা করব আমরা।” শনিবার থেকেই শুরু হতে চলেছে এই ছবির শুটিং।

The post শিলাদিত্যর ‘হৃৎপিণ্ড’ ছবির জন্য জুটি বাঁধলেন সাহেব-অর্পিতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement