shono
Advertisement

অনুষ্কার ধমক নাপসন্দ, বিরুষ্কাকে আইনি নোটিস ধরালেন আরহান

কী প্রতিক্রিয়া সেলিব্রিটি দম্পতির? The post অনুষ্কার ধমক নাপসন্দ, বিরুষ্কাকে আইনি নোটিস ধরালেন আরহান appeared first on Sangbad Pratidin.
Posted: 09:16 PM Jun 23, 2018Updated: 09:46 PM Jun 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মার বকুনি মোটে পছন্দ হয়নি আরহান সিংয়ের। নেটদুনিয়ায় যে বকুনির ভিডিও এখন ভাইরাল। দেশকে অস্বচ্ছ করছেন আরহান। স্বাভাবিকভাবেই যা তাঁর ভাবমূর্তিতে প্রভাব ফেলেছে। আর তাই অভিনেত্রীর বিরুদ্ধে এবার আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন আরহান।

Advertisement

একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার এই সেলিব্রিটি দম্পতিকে আইনি নোটিস পাঠিয়েছেন আরহান। নিজেই সে খবর নিশ্চিত করে আরহান বলেন, “আমার আইনি পরামর্শদাতা বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে একটি আইনি নোটিস পাঠিয়েছেন। যেহেতু বল তাঁদের কোর্টে, তাই এখনই কোনও মন্তব্য করব না। তাঁদের উত্তরের অপেক্ষায় রয়েছি।” যদিও বিরুষ্কার তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[এভাবেই অসুস্থ ইরফানের পাশে দাঁড়ালেন শাহরুখ]

ঘটনা দিন কয়েক আগের। লাক্সারি গাড়ি চেপে যাওয়ার সময় কাচ নামিয়ে রাস্তায় প্লাস্টিক ফেলেন আরহান নামের ওই ব্যক্তি। প্রতিবাদ করেছিলেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি। ব্যক্তিটিকে বলেন, এভাবে নোংরা ফেলার থেকে তিনি ডাস্টবিন ব্যবহার করতে পারতেন। যেখানে সেখানে নোংরা কেন ফেলছেন? আর সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করেছিলেন ভারত অধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় সেটি পোস্ট করে লেখেন, এমন ঘটনা চোখের সামনে ঘটলে প্রতিবাদ জানান। নাহলে দেশ কীভাবে স্বচ্ছ হবে? কিন্তু এখানেই ঘটনার ইতি ঘটেনি। নেটদুনিয়ায় অনুষ্কা প্রশংসা পেলেও যাঁর বিরুদ্ধে এই অভিযোগ, তিনি বিষয়টিকে ভালভাবে নেননি।অভিনেত্রীকে পালটা দেন আরহান। অন্যায়ের প্রতিবাদ করে অনুষ্কাকে শুনতে হয়, তাঁর কথাবার্তাও আবর্জনার থেকে কম কিছু নয়! একটি পোস্ট করে আরহান বলেন, অসাবধনাবশত তিনি গাড়ি থেকে একটি প্লাস্টিক বাইরে ছুঁড়ে ফেলেছিলেন। অনুষ্কা যখন এর প্রতিবাদ করেন, তখন তাঁর কৃতকর্মের জন্য তিনি লজ্জিত হন। ক্ষমাও চেয়ে নেন। কিন্তু অল্পেতে সন্তুষ্ট হননি অভিনেত্রী। অবিরত বাক্যবাণ বর্ষণ করে চলেন। এখানেই আপত্তি ওই ব্যক্তির। আরহানের পাশাপাশি ঘটনায় সরব হন তাঁর মা-ও। এবার দেখার, আইনি নোটিসের কী উত্তর দেন বিরুষ্কা।

[মুম্বইয়ে হাত ধরাধরি করে ঘুরলেন প্রিয়াঙ্কা-নিক, ধরা পড়ল ক্যামেরায়]

The post অনুষ্কার ধমক নাপসন্দ, বিরুষ্কাকে আইনি নোটিস ধরালেন আরহান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার